Connect with us

Cricket News

IND vs ENG: রাহানে-পূজারার আগে দলে সুযোগ দেওয়া উচিত সূর্য কুমার যাদবকে, বিস্ফোরক মন্তব্য ফারুক ইঞ্জিনিয়ারের

Advertisement
Advertisement

ভারতের প্রাক্তন ক্রিকেটার ফারুক ইঞ্জিনিয়ার এক বক্তৃতায় এমন বিস্ফোরক মন্তব্য করেছেন। তিনি মনে করেন, আসন্ন ভারত ইংল্যান্ডের মধ্যকার দ্বিতীয় টেস্টে চেতেশ্বর পুজারা এবং অজিঙ্কা রাহানের আগে দলে সুযোগ দেওয়া উচিত সূর্য কুমার যাদবকে। ভারত ইংল্যান্ডের মধ্যকার ৫ টেস্টের সিরিজে ইন্ডিয়া বর্তমানে ১-০ তে এগিয়ে রয়েছে। চলতি মাসের ২৫ তারিখ থেকে লিডসে স্টেডিয়ামে শুরু হবে সিরিজের তৃতীয় টেস্ট ম্যাচ। টেস্ট সিরিজ শুরু হওয়ার আগেই ভারতীয় দলের ওপেনার ব্যাটসম্যান শুভমান গিল চোট জনিত কারণে সিরিজ থেকে বেরিয়ে যান। এছাড়া মায়ানক আগারওয়ালও চোটের কারণে সিরিজের বাইরে আছেন।

তাই তাদের পরিপূরক হিসাবে কলম্বো থেকে উড়িয়ে নিয়ে যাওয়া হয় সূর্য কুমার যাদব এবং পৃথ্বী শ কে। বিগত দুটি ম্যাচে ভারতের ওপেনিং জুটিতে যথেষ্ট রান আসলেও মিডল অর্ডারে বারবার ব্যর্থ হচ্ছেন ভারতীয় ব্যাটসম্যানরা। চেতেশ্বর পুজারা এবং অজিঙ্কা রাহানে তো রানের খাতা খুলতে পারছেন না। যদিও দ্বিতীয় ম্যাচের দ্বিতীয় ইনিংসে তাদের দুজনের ব্যাট থেকে ১০০ রানের পার্টনারশিপ হয় ভারতীয় দলের জন্য। কিন্তু প্রাক্তন ভারতীয় ক্রিকেটার ফারুক ইঞ্জিনিয়ার বলেন, চেতেশ্বর পুজারা এবং অজিঙ্কা রাহানে বর্তমানে ফর্মে নেই। তাদেরকে ফর্মে ফিরে আসার জন্য এখনও অনুশীলনের প্রয়োজন আছে।

কিন্তু সূর্য কুমার যাদব শ্রীলঙ্কা সফরে দুর্দান্ত ফর্মে ছিলেন। সেই সুযোগটা ইংল্যান্ডের বিরুদ্ধে কাজে লাগাতে পারে ভারতীয় দল। আন্তর্জাতিক ক্রিকেটে যথেষ্ট অভিজ্ঞতা রয়েছে সূর্য কুমার যাদবের। চাপ সহ্য করে বিরোধী টিমের মোকাবেলা করার ক্ষমতা রয়েছে তার। তাই আমার ব্যক্তিগত ভাবে মনে হয় বারবার ব্যর্থ হওয়া চেতেশ্বর পুজারা কিংবা অজিঙ্কা রাহানের বদলে সূর্য কুমার যাদবকে সুযোগ দেওয়া উচিত। উল্লেখ্য, বিরাট কোহলির নেতৃত্বে ভারতীয় ক্রিকেট দল লর্ডসের স্টেডিয়ামে ইংরেজ বাহিনীকে নাস্তানাবুদ করে পরাজিত করেছে। ১৫১ রানের বিশাল ব্যবধানে সিরিজের প্রথম জয় তুলে নিয়েছিল টিম ইন্ডিয়া।

Advertisement

#Trending

More in Cricket News