Cric GossipCricket News

T20 World Cup: পাকিস্তানের হারে উচ্ছ্বাস ভারতীয়দের, বাজি পুরলো গোটা রাত জুড়ে

টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের বিরুদ্ধে লজ্জার হার হেরেছে ভারত। সেই হারের ক্ষত এখনো ভুলতে পারেননি ভারতীয় দলের ক্রিকেট সমর্থকরা। তাই বৃহস্পতিবার ১ ওভার বাকি থাকতেই অস্ট্রেলিয়া জিতে যাওয়ার পরেই শুরু হয় সেলিব্রেশন। বৃহস্পতিবার পাকিস্তানের হার নিশ্চিত হওয়ায় কিছুটা হলেও সেই ক্ষততে প্রলেপ পরল ভারতীয়দের।

Advertisement

আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের দ্বিতীয় সেমিফাইনাল ম্যাচে অস্ট্রেলিয়া বনাম পাকিস্তানের ২২ গজের লড়াইয়ে পাকিস্তানের হার নিশ্চিত হওয়ায় বৃহস্পতিবার গোটা রাত জুড়ে সেলিব্রেশন চলল ভারতীয় ক্রিকেট সমর্থকদের মধ্যে। নিঃসন্দেহে বলা চলে সমস্ত ভারতীয় সর্মথকরা এদিন সাপোর্ট করেছিল অজি ক্রিকেটারদের। আসলে এবছর টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের বিরুদ্ধে লজ্জার হার হেরেছে ভারত। সেই হারের ক্ষত এখনো ভুলতে পারেননি ভারতীয় দলের ক্রিকেট সমর্থকরা। তাই বৃহস্পতিবার ১ ওভার বাকি থাকতেই অস্ট্রেলিয়া জিতে যাওয়ার পরেই শুরু হয় সেলিব্রেশন। বৃহস্পতিবার পাকিস্তানের হার নিশ্চিত হওয়ায় কিছুটা হলেও সেই ক্ষততে প্রলেপ পরল ভারতীয়দের।

Advertisement

সেমিফাইনাল ম্যাচে পাকিস্তানের হারের পর মিমে ভরে যায় গোটা সোশ্যাল মিডিয়া। দূষণকে বুড়ো আঙুল দেখিয়ে এদিন গোটা রাত জুড়ে চলল বাজি পোড়ানো। এই সুযোগ হাতছাড়া করতে একেবারেই রাজি ছিলেন না সর্মথকরা।
এই ম্যাচের পর থেকেই পাকিস্তানকে ট্রোল করতে পিছপা হলেন না ভারতীয় নেটিজেনরা। কেউ কেউ বললেন, বহুদিন পর অস্ট্রেলিয়াকে তাদের চেনা ফর্মে দেখা গিয়েছে। জাতীয় দলের জার্সি পরে অস্ট্রেলিয়ার ক্রিকেটারদের এক অন্যরূপ ধরা পরে মাঠে। কেউ কেউ বলেছেন, গোটা ভারতবাসীর সমর্থন ছিল অস্ট্রেলিয়ার পক্ষে। কেউ কেউ এদিন ম্যাচের পর অস্ট্রেলিয়ার প্রশংসায় পঞ্চমুখ হলেন। আসল কথা হল বৃহস্পতিবার অস্ট্রেলিয়া পাকিস্তানকে হারিয়েছে, সেটাই এই মুহূর্তে সবথেকে বড় আনন্দের জায়গা ভারতীয় ক্রিকেট সমর্থকদের কাছে।

Advertisement

বৃহস্পতিবার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী এই প্রসঙ্গে টুইট করে পাকিস্তানকে হারানোর জন্য অস্ট্রেলিয়ার ক্রিকেট দলকে আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন। তিনি এও জানান যে নন্দীগ্রামের মানুষও গোটা দেশের পাশাপাশি পাকিস্তানের এই হার উদযাপন করছেন। এদিন বাজি পোড়ানো বন্ধ হবে না বলেই দাবি ছিল বিরোধী দলনেতার। শেষে তিনি ভারতীয়দের শত্রুদের হারানোর জন্য ধন্যবাদ জানিয়েছেন অস্ট্রেলিয়াকে। এছাড়াও তৃণমূলের যুব নেতা দেবাংশু ভট্টাচার্য্য নিজের বাজি পোড়ানোর ছবি শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়। পরিবেশের কথা ভুলেই চলল উচ্ছ্বাস।

Related Articles

Back to top button