Connect with us

Cric Gossip

Virat Kohli: ধন্যবাদ কোহলি, আপনার অবসর জীবন সুখের হোক! টুইটারে ট্রোলের শিকার হলেন বিরাট কোহলি

Advertisement
Advertisement

একের পর এক ম্যাচে ব্যর্থ হচ্ছেন ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি। এর আগে বিভিন্ন মাধ্যমে সমালোচিত হলেও গতকাল ভারত ইংল্যান্ডের মধ্যকার তৃতীয় টেস্টে মাত্র ৭ রানে আউট হয়ে প্যাভিলিয়নে ফেরেন বিরাট। আর সাথে সাথে টুইট মাধ্যমে ট্রোলের শিকার হতে থাকেন বিরাট কোহলি। কেউ কেউ তো তাকে ক্রিকেট জীবন থেকে অবসর নেওয়ার কথাও উল্লেখ করেছেন। ইংল্যান্ড সফরে একের পর এক ম্যাচে নিজের উইকেট তুলে দিচ্ছেন জেমস অ্যান্ডারসনের হাতে। সিরিজের তৃতীয় ম্যাচ অনুষ্ঠিত হয় গতকাল অর্থাৎ ২৫শে আগস্ট। টানা আট ম্যাচে টসে হারার পর গতকাল লিডসের স্টেডিয়ামে টস জেতেন বিরাট কোহলি। সাথে সাথেই ব্যাটিং করার সিদ্ধান্ত নেন তিনি।

Advertisement

কিন্তু ভারতীয় দল ব্যাটিং করতে নেমে তাসের ঘরের মতো ভেঙে পড়ে। ব্যক্তিগত শূন্য রানে আউট হয়ে প্যাভিলিয়নে ফেরেন কে এল রাহুল। চেতেশ্বর পুজারাও ঠিক কে এল রাহুলের পথে হাঁটেন। তিনিও ব্যক্তিগত ১ রানে জেমস অ্যান্ডারসনের হাতে উইকেট দিয়ে প্যাভিলিয়নে ফেরেন। দলের যখন মোট সংগ্রহ মাত্র ৪ রান তখন ব্যাট করতে নামেন বিরাট কোহলি। দরকার ছিল ধীরেসুস্থে রোহিত শর্মার সাথে একটা পার্টনারশিপ গড়ে তোলার। কিন্তু তিনিও ১৭ বল খেলে ৭ রান করে জেমস অ্যান্ডারসনের হাতে উইকেট দিয়ে সাজঘরে ফেরেন। আর এরপর থেকেই টুইটারে রোল হতে শুরু করেন বিরাট কোহলি। ভারত ইংল্যান্ড সিরিজের প্রথম দুই ম্যাচেও পাননি একটি অর্ধশতক রানও।

এ যেন ২০১৪ সালের পুনরাবৃত্তি হচ্ছে বিরাট কোহলির সাথে। ২০১৪ সালে ইংল্যান্ডে ১০ ইনিংস খেলে রান করেছিলেন মাত্র ১৩৫। শুনতে অবাক হলেও সত্যি, বিরাট কোহলি বিগত ৫০টি ইনিংস খেলে করতে পারেননি একটি শতকও। তিনি তার ক্যারিয়ারের শেষ শতকটি করেছিলেন ২০১৯ সালে বাংলাদেশের বিরুদ্ধে। তারপর থেকে পঞ্চাশটি ইনিংস খেললেও পার করতে পারেননি তিন সংখ্যার ম্যাজিকাল ফিগার। এই পঞ্চাশটি ইনিংসে তার ব্যক্তিগত সর্বোচ্চ সংগ্রহ মাত্র ৯৪ রান। এতদিন ধরে ভারতীয় ক্রিকেটপ্রেমীরা আশায় ছিলেন অন্তত টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে ফর্মে ফিরবেন বিরাট কোহলি। কিন্তু ইংল্যান্ড সফরে সেই আশায় জল ঢেলে দিলেন তিনি। ইংল্যান্ড সিরিজের তৃতীয় টেস্টে প্রথম ইনিংসে ভারত সবকটি উইকেট হারিয়ে মাত্র ৭৮ রান সংগ্রহ করে।

Advertisement

#Trending

More in Cric Gossip