Connect with us

Cricket News

IND Vs WI: হ্যামস্ট্রিংয়ে চোট পেয়ে টি-টোয়েন্টি সিরিজ থেকে ছিটকে গেলেন ভারতীয় এই বিধ্বংসী ওপেনার!!

Advertisement
Advertisement

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওডিআই সিরিজ জয় নিশ্চিত করলেও টি-টোয়েন্টি সিরিজে এই বিধ্বংসী ব্যাটসম্যানকে প্রথম একাদশে পাবেনা ভারত। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওডিআই সিরিজের একটি ম্যাচে মাঠে নেমে হ্যামস্ট্রিংয়ে চোট পেয়ে দল ছাড়া হয়েছেন ভারতীয় ক্রিকেটার কে এল রাহুল। সূত্রের খবর, চোট গুরুতর হওয়ায় ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে আসন্ন টি-টোয়েন্টি সিরিজে ভারতীয় একাদশে থাকবেন না কে এল রাহুল। ওডিআই সিরিজের দ্বিতীয় ম্যাচে বিধ্বংসী ব্যাটিং করেছিলেন ভারতীয় এই ক্রিকেটার। দলের বিপদে ৪৯ রানের মূল্যবান ইনিংস খেলে রান আউট হয়ে প্যাভিলিয়নে ফিরেছিলেন কে এল রাহুল। আর তখনই হ্যামস্ট্রিংয়ে চোট পেয়েছেন ভারতীয় এই ব্যাটসম্যান।

Advertisement

বর্তমানে কে এল রাহুল দুর্দান্ত ছন্দে ছিলেন। তাছাড়া টি-টোয়েন্টি ক্রিকেটে ভারতীয় ক্রিকেটারদের মধ্যে সবচেয়ে ধারাবাহিক ব্যাটসম্যান তিনি। ২০২১ সালে আইসিসি কর্তৃক প্রকাশিত টি-টোয়েন্টি ব্যাটিং তালিকায় সেরা দশে জায়গা করে নিয়েছেন কে এল রাহুল। ভারতীয় একাদশে তার অনুপস্থিতি আসন্ন ওয়েস্ট ইন্ডিজ সিরিজে ভারতের জন্য অনেক বড় ক্ষতি বলে মনে করছেন একাধিক ক্রিকেট বিশেষজ্ঞরা।

যদিও রোহিত শর্মার সাথে ওপেনার হিসেবে ইতিমধ্যে ভারতীয় দলে যুক্ত হয়েছেন শিখর ধাওয়ান। তাছাড়া মিডল অর্ডারে শ্রেয়াস আইয়ার এবং সূর্য কুমার যাদব দুর্দান্ত ফর্মে রয়েছেন। সে ক্ষেত্রে ক্যারিবিয়ানদের বিরুদ্ধে শক্তিশালী প্রতিরোধ গড়ে তুলতে পারবে ভারত। তাছাড়া ইতিপূর্বে ওডিআই সিরিজে ক্যারিবিয়ানদের পরাজিত করে ভারতীয় ক্রিকেটারদের মনোবল এখন তুঙ্গে। সে ক্ষেত্রে ঘরের মাটিতে ক্যারিবিয়ান বধ করতে সর্বশক্তি দিয়ে লড়াই করবে টিম ইন্ডিয়া।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে আগামী ১৬ই ফেব্রুয়ারি প্রথম টি-টোয়েন্টি ম্যাচ খেলতে নামবে ভারত। ক্যারিবিয়ানদের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের প্রত্যেকটি ম্যাচ অনুষ্ঠিত হবে ক্রিকেটের নন্দনকানন কলকাতা ইডেন গার্ডেন্সে।তবে ইতিমধ্যে ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফ থেকে জানানো হয়েছে, দর্শকশূন্য স্টেডিয়ামে ভারত-ওয়েস্ট ইন্ডিজ ম্যাচ অনুষ্ঠিত হবে।

Advertisement

#Trending

More in Cricket News