Cricket NewsInternational Cricket

AUS vs NZ: অস্ট্রেলিয়ার এই ৪ প্লেয়ার নিউজিল্যান্ডের বিরুদ্ধে বিধ্বংসী পারফরম্যান্স করতে পারেন

নিউজিল্যান্ডের উপর বরাবরই চাপ সৃষ্টি করেছে অস্ট্রেলিয়া। তাছাড়া প্রথম বার বিশ্ব চ্যাম্পিয়ন হওয়ার সুযোগ রয়েছে তাদের সামনে। আজ নিউজিল্যান্ডের বিপক্ষে অস্ট্রেলিয়ান এই চার ক্রিকেটার বিধ্বংসী পারফরম্যান্স করতে পারেন

Advertisement

অবশেষে সেই টানটান উত্তেজনার অবসান হতে চলেছে আজ। টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনাল ম্যাচে আজ পরস্পর মুখোমুখি হতে চলেছে অস্ট্রেলিয়া নিউজিল্যান্ড। বিগত দিনের রেকর্ড দেখলে দেখা যায় যে, নিউজিল্যান্ডের উপর বরাবরই চাপ সৃষ্টি করেছে অস্ট্রেলিয়া। তাছাড়া প্রথম বার বিশ্ব চ্যাম্পিয়ন হওয়ার সুযোগ রয়েছে তাদের সামনে। আজ নিউজিল্যান্ডের বিপক্ষে অস্ট্রেলিয়ান এই চার ক্রিকেটার বিধ্বংসী পারফরম্যান্স করতে পারেন-

Advertisement

১. মিচেল স্টার্ক: অস্ট্রেলিয়ান অন্যতম সেরা স্পিডস্টার মিচেল স্টার্ক নিজের ইয়র্কার বলে নিউজিল্যান্ডের ব্যাটিং অর্ডার ধ্বংস করতে পারেন। বর্তমানে দুর্দান্ত ফর্মে রয়েছে অস্ট্রেলিয়ান এই পেসার। আজকের ম্যাচে নিউজিল্যান্ডের বিরুদ্ধে অপ্রতিরোধ্য বোলিং করতে দেখা যেতে পারে মিচেল স্টার্কের নিকট থেকে।

Advertisement

AUS Vs NZ, david warner, glenn maxwell, MITCHELL STARC, T20 World Cup 2021

২. ডেভিড ওয়ার্নার: নিউজিল্যান্ডকে একাই বিধ্বংসী করার ক্ষমতা রাখেন অস্ট্রেলিয়ান ওপেনের ডেভিড ওয়ার্নার। গ্রুপ পর্যায়ের শেষ খেলা ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ৫৬ বলে অপরাজিত ৮৯ রানের বিধ্বংসী ইনিংস খেলেন ডেভিড ওয়ার্নার। তাছাড়া পাকিস্তানের বিরুদ্ধে সেমিফাইনালে ৪৯ রানের বিধ্বংসী ইনিংস খেলেছিলেন তিনি। টি-টোয়েন্টি ক্রিকেটে বর্তমানে দুর্দান্ত ফর্মে রয়েছেন তিনি। আজকের ম্যাচে নিউজিল্যান্ডের অন্যতম মাথাব্যথার কারণ হবেন অস্ট্রেলিয়ান এই ওপেনার।

AUS Vs NZ, david warner, glenn maxwell, MITCHELL STARC, T20 World Cup 2021

৩. গ্লেন ম্যাক্সওয়েল: টি-টোয়েন্টি ক্রিকেটে বর্তমানে দূর্দন্ত ছন্দে রয়েছেন অস্ট্রেলিয়ান অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল। ব্যাট এবং বল হাতে বিস্ফোরিত ইনিংস খেলতে পারেন আজ। চলতি বছর ভারতীয় প্রিমিয়ার লিগে দুর্দান্ত ফর্ম এবং ধারাবাহিকতা দেখিয়েছেন তিনি। পাকিস্তানের বিরুদ্ধে ব্যাট হাতে কিছু করতে না পারলেও বল হাতে দুর্দান্ত ওভার শেষ করেছিলেন তিনি। তাছাড়া বিশ্বকাপের আসরে তার ব্যাট থেকে রান এসেছে। আজকের ম্যাচে নিউজিল্যান্ডের বিরুদ্ধে মাঠের চারিদিকে রান করতে পারেন গ্লেন ম্যাক্সওয়েল।

AUS Vs NZ, david warner, glenn maxwell, MITCHELL STARC, T20 World Cup 2021

৪. জশ হ্যাজেলউড: গ্রুপ পর্যায়ের শেষ ম্যাচের মতো আজকের ম্যাচেও তার কাছ থেকে বিধ্বংসী স্পেল উপহার পেতে চায় অস্ট্রেলিয়া। গত ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে মূল্যবান ৪ উইকেট দখল করে খেলাকে নিজেদের আয়ত্তে রেখেছিলেন জশ হ্যাজেলউড। বর্তমানে দুর্দান্ত ধারাবাহিকতায় বল করে যাচ্ছেন অস্ট্রেলিয়ান এই পেসার। পাকিস্তানের বিরুদ্ধে সফল না হলেও আজকের ম্যাচে নিউজিল্যান্ডের বিরুদ্ধে বিস্ফোরক ইনিংস আসতে পারে তার নিকট থেকে।

AUS Vs NZ, david warner, glenn maxwell, MITCHELL STARC, T20 World Cup 2021

Related Articles

Back to top button