Cricket

বিরাটের পাশাপাশি করোনার বিরুদ্ধে লড়াইয়ে ৮০ লক্ষ টাকা দিলেন এই ভারতীয় তারকা

COVID-19 মোকাবিলায় ভারতের প্রস্তুতি বিশ্বজুড়ে যেমন প্রশংসিত হচ্ছে, ভারতীয় ক্রিকেটাররাও বিভিন্ন ত্রাণ তহবিলে উদারভাবে দান করতে এগিয়ে এসেছেন। শচীন তেন্ডুলকার, বিরাট কোহলি এবং সুরেশ রায়না সহ আরও অনেক তারকার ভারতীয় ওপেনার রোহিত শর্মাও অনুদান করেছেন। ভারতের অন্যতম সফল ক্রিকেটার রোহিত বিভিন্ন তহবিলের জন্য ৮০ লক্ষ টাকা অনুদান দিয়েছেন। রোহিত শর্মা প্রধানমন্ত্রী-কেয়ার্স তহবিলের পাশাপাশি মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী এর ত্রাণ তহবিলে অবদান রেখেছেন এবং আক্রান্ত কুকুর এবং ক্ষতিগ্রস্থ পরিবারগুলির জন্য পাঁচ লাখ টাকা করে অবদান রেখেছেন। যা রোহিতের অবদানকে অনন্য করে তুলেছে।

মুম্বাই ব্যাটসম্যান টুইট করেছে: “আমাদের দেশকে নিজের পায়ে দাঁড় করানো দরকার এবং সেই ভার আমাদেরই নিতে হবে। আমি #PMCareFunds, এ ৪৫ লক্ষ#CMReliefFund মহারাষ্ট্রে ২৫ লক্ষ, #FeedingIndia তে ৫ লক্ষ এবং #WelfareOfStrayDogs তে ৫ লক্ষ টাকা সাহায্য করে আমার কাজটি করেছি। আসুন আমরা আমাদের নেতৃত্ব প্রদানকারীদের পেছনে দাঁড়িয়ে তাদের সমর্থন করি, @narendramodi @CMOMaharashtra”

এর আগে, কোহলি সোশ্যাল মিডিয়াতে ঘোষণা করেছিলেন যে স্ত্রী অনুষ্কা শর্মার সাথে তিনিও এই কারণে তাঁর অবদান রেখেছেন। দিল্লি ব্যাটসম্যান টুইট করেছেন, “অনুষ্কা এবং আমি প্রধানমন্ত্রী-কেয়ারস তহবিল এবং মুখ্যমন্ত্রী ত্রাণ তহবিল (মহারাষ্ট্র) এর প্রতি আমাদের সমর্থন দেওয়ার প্রতিশ্রুতি দিচ্ছি। আমাদের হৃদয় অনেকের দুর্ভোগের দিকে তাকাচ্ছে এবং আমরা আশা করি আমাদের অবদান একইরকমভাবে আমাদের সহকর্মীদের বেদনা লাঘব করতে সহায়তা করবে, #IndiaFightsCorona”। ভারতের ক্রিকেট বোর্ড অফ কন্ট্রোল (বিসিসিআই) এখন পর্যন্ত করোনভাইরাস বিরুদ্ধে লড়াইয়ের জন্য ৫১ কোটি টাকার বিশাল অবদান রেখেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button