Connect with us

Cricket News

Sunil Gavaskar: বিরাট-রোহিতের মধ্যে সম্পর্কে ফাটল? মিডিয়ার এই বিতর্ক “অর্থহীন”, দাবি করলেন সুনীল গাভাস্কার!!

Advertisement
Advertisement

সম্প্রতি ক্রিকেট বিশ্বে সবচেয়ে আলোচিত বিষয় হল বিরাট কোহলি এবং রোহিত শর্মার মধ্যে সম্পর্কের ফাটল। তবে আদৌ কি বিরাট কোহলি এবং রোহিত শর্মার মধ্যে সম্পর্কের ফাটল রয়েছে নাকি মিডিয়ার মনগড়া কাহিনী প্রকাশ্যে এসেছে ক্রিকেটপ্রেমীদের মধ্যে? বিরাট এবং রোহিতের মধ্যকার সম্পর্ক নিয়ে ইতিপূর্বে একাধিক ক্রিকেট বিশেষজ্ঞরা সরব হয়েছেন সোশ্যাল মিডিয়ায়। সেই তালিকায় বাদ পড়েননি কিংবদন্তি ভারতীয় ক্রিকেটার সুনীল গাভাস্কারও। তবে হঠাৎই সেই সুর পাল্টে ফেললেন সুনীল গাভাস্কার। ওয়েস্ট ইন্ডিজ এবং ভারতের মধ্যকার প্রথম ওডিআই ম্যাচ শেষে সুনীল গাভাস্কারের কন্ঠে যেন আলাদা সুর প্রতিধ্বনিত হচ্ছে।

এদিন সংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে সুনীল গাভাস্কার বলেন, ম্যাচের মধ্যে বিরাট কোহলি এবং রোহিত শর্মার সম্পর্ক দৃষ্টিনন্দন। যুজবেন্দ্র চাহালের বলে ঋষভ পন্থ মে ক্যাচ তালুবন্দী করেছিলেন, আম্পায়ারের সিদ্ধান্তে সেটি ছিল নট আউট। তবে বিরাট কোহলির সাথে পরামর্শ করে রোহিত শর্মা DRS উপলব্ধি গ্রহণ করেন। আর তার ফলাফল সাথে সাথে পান রোহিত শর্মা। খেলার মাঠে বিরাট এবং রোহিত পরস্পরকে আলিঙ্গন করেন। যা দেখে এটি অনুমান করা সম্ভব যে, তাদের মধ্যকার সম্পর্ক কতটা মজবুত।

তিনি আরো বলেন, বিরাট কোহলি এবং রোহিত শর্মাকে নিয়ে যে কুৎসা রটানো হচ্ছে তা কার্যত সোশ্যাল মিডিয়ার বানানো। দুজনের মধ্যে সম্পর্কের ফাটল আছে এই যুক্তি কার্যত অর্থহীন বলেও দাবি করেন সুনীল গাভাস্কার। বিগত ম্যাচে বিরাট কোহলি ব্যক্তিগত ৮ রান করে প্যাভিলিয়নে ফিরলেও আগামীতে তার ব্যাট থেকে লম্বা ইনিংস দেখার আশা রেখেছেন সুনীল গাভাস্কার। বিরাট কোহলির বিপদে তিনি কোহলির পাশে রয়েছেন বলেও জানান লিটিল মাস্টার।

এদিন তিনি আরো বলেন, ‘কোহলি ইতিমধ্যেই অধিনায়কত্ব হারিয়েছেন বা অধিনায়কত্ব ছেড়ে দিয়েছেন। এখন ও ব্যাটে অবদান রাখবে, তা না হলে দলের বাইরে চলে যেতে হবে। বিরাট কোহলি এবং রোহিত শর্মার মধ্যে ফাটল রয়েছে এই সমস্ত কথাবার্তা নিছকই অনুমান, যাদের কোনও কাজ নেই, তারা গল্প তৈরি করার চেষ্টা করে।’

Advertisement

#Trending

More in Cricket News