Connect with us

Cricket News

Virat Kohli: PSL-এ বাবরকে ছেড়ে কোহলির ব্যানার ওড়ালেন দর্শক! দৃশ্যপট শেয়ার করলেন শোয়েব আখতার

Advertisement
Advertisement

বর্তমানে পাকিস্তানে চলমানরত পাকিস্তান সুপার লিগে দেখা মিলল এক বিস্ময়কর দর্শকের। পাকিস্তানের গদ্দাফি স্টেডিয়ামে চলমানরত খেলার মধ্যখানে বিরাট কোহলির ছবি মেলে ধরেন এক পাকিস্তানি দর্শক। বিষয়টি দৃষ্টি এড়াতে পারেনি ক্যামেরাম্যানের। বিষয়টি ক্যামেরার সামনে আসতেই পাকিস্তান সুপার লিগ নিয়ে হাসি-ঠাট্টায় মেতে উঠেছে ভারতীয় ক্রিকেট প্রেমীরা। পাকিস্তানের অধিনায়ক বাবর আজমকে ছেড়ে গ্যালারিতে বিরাট কোহলির ব্যানার! বিষয়টি সাধারন ক্রিকেটপ্রেমীর জন্য হাস্যকর হলেও ওই ক্রিকেটপ্রেমীর মনের ইচ্ছা,”বিরাট কোহলি নিজের ক্যারিয়ারের ৭১তম শতক করুক পাকিস্তানের মাটিতে!”

Advertisement

বিষয়টি পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার শোয়েব আখতারের দৃষ্টিগোচর হতেই সেই ছবি শেয়ার করে তিনি লেখেন, “কেউ ভালবাসা ছড়িয়ে দিচ্ছে।” বিরাটের ব্যানার ফ্যান লিখে এনেছিলেন, “আমি পাকিস্তানে আপনার সেঞ্চুরি দেখতে চাই।”


উল্লেখ্য, দীর্ঘ দুই বছরেরও বেশি সময় ধরে আন্তর্জাতিক ক্রিকেটে লম্বা রানের ইনিংস নেই বিরাট কোহলির ব্যাট থেকে। তারপরেও রাজা সর্বদাই রাজা থাকেন তার প্রমাণ আরও একবার দেখা গেল পাকিস্তান সুপার লিগ এর মঞ্চে। বিরাট কোহলির শেষ শতরানটি এসেছিল ২০১৯ সালে বাংলাদেশের বিরুদ্ধে পিঙ্ক বল টেস্টে। এরপর তার ব্যাট থেকে অগণিত অর্ধশত রানের ইনিংস এলেও কাঙ্খিত লক্ষ্য অর্জন থেকে সর্বদা দূরে থেকেছেন তিনি।

তার নেতৃত্বে টি-টোয়েন্টি বিশ্বকাপের আসরে পাকিস্তানের কাছে প্রথমবারের মতো ১০ উইকেটের বিশাল ব্যবধানে পরাজিত হয়েছিল ভারত। তার পরপরই ক্রিকেটের তিন ফরম্যাটেই অধিনায়কত্ব ছেড়েছেন তিনি। তার ব্যাট থেকে লম্বা ইনিংস দেখার অপেক্ষায় রয়েছেন কোটি কোটি সর্মথকরা। সেই গন্ডি তারকাটা পেরিয়ে পৌঁছে গেছে সীমানার ওপারেও।

Advertisement

#Trending

More in Cricket News