Cricket NewsInternational Cricket

ENG vs NZ: নিউজিল্যান্ডের বিপক্ষে বিস্ফোরক ইনিংস খেলতে পারেন এই ৩ ক্রিকেটার

আজকের ম্যাচে নিউজিল্যান্ডের বিপক্ষে ইংল্যান্ডের এই তিন ক্রিকেটার বিধ্বংসী ইনিংস খেলতে পারেন। চলুন দেখে নেওয়া যাক

Advertisement

আজ বিশ্ব কাপের প্রথম সেমিফাইনাল অনুষ্ঠিত হবে। যেখানে পরস্পর মুখোমুখি হবে চিরপ্রতিদ্বন্দ্বী ইংল্যান্ড নিউজিল্যান্ড। টানটান উত্তেজনার মধ্য দিয়ে আজকের ম্যাচের পরিসমাপ্তি ঘটবে সেটা আর বলে দিতে হয় না। ইতিপূর্বে এই দুটি দল যতবার মুখোমুখি হয়েছে ঠিক ততোবারই দুর্দান্ত লড়াই হয়েছে এই দুই দলের। ইতিপূর্বে এই দুই দল আন্তর্জাতিক টি-টোয়েন্টি ক্রিকেটে মোট ২১ বার মুখোমুখি হয়েছে। যেখানে সামান্য হলেও ইংল্যান্ডের পাল্লা ভারী পড়েছে নিউজিল্যান্ডের ওপর। ইতিপূর্বে ইংল্যান্ড নিউজিল্যান্ডকে ১৩ বার পরাজিত করেছে। আজকের ম্যাচে নিউজিল্যান্ডের বিপক্ষে ইংল্যান্ডের এই তিন ক্রিকেটার বিধ্বংসী ইনিংস খেলতে পারেন। চলুন দেখে নেওয়া যাক-

Advertisement

১. জস বাটলার: আজকের ম্যাচে জ্বলে উঠতে পারেন ইংল্যান্ডের উইকেটরক্ষক-ব্যাটসম্যান জস বাটলার। আন্তর্জাতিক টি-টোয়েন্টি ক্রিকেটে বিধ্বংসী ব্যাটিং করার জন্য পরিচিত তিনি। চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপে তার ব্যাট থেকে শতরানের ইনিংস এসেছে। জ্বালামুখী ব্যাটিং করার জন্য বিশ্ব মহলে এক নামে পরিচিত জস বাটলার আজকের ম্যাচে নিউজিল্যান্ডের বিপক্ষে ভারি পড়তে পারেন।

Advertisement

adil rashid, ENG Vs NZ, jos buttler, moeen ali, T20 World Cup 2021
২. মঈন আলি: বল এবং ব্যাট হাতে চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপে দারুণ সাফল্য পাচ্ছেন ইংল্যান্ডের এই বিশ্বসেরা অলরাউন্ডার। ব্যাট হাতে বিধ্বংসী ব্যাটিং করতে স্বাচ্ছন্দ্যবোধ করেন এই ব্যাটসম্যান। সাথে সাথে বল হতে বিরোধী দলের ঘুম ভাঙাতে অভ্যস্ত মঈন আলি আজকের ম্যাচে নিউজিল্যান্ডের বিপক্ষে বল এবং ব্যাট হাতে বিধ্বংসী পারফরম্যান্স করতে পারেন।

adil rashid, ENG Vs NZ, jos buttler, moeen ali, T20 World Cup 2021
৩. আদিল রশিদ: ইংল্যান্ডের অন্যতম সফল স্পিনার আদিল রশিদ এবারের বিশ্বকাপে যথেষ্ঠ সফল একজন স্পিনার হিসেবে নিজেকে আবারও প্রমাণিত করেছেন। বিগত ম্যাচেও বল হতে সাফল্য পেয়েছিলেন আদিল রশিদ। আজকের ম্যাচের তার কাছ থেকে বিস্ফোরক ইনিংস উপহার পেতে চায় ইংলিশ শিবির। আর আজ দিনের গুরুত্বপূর্ণ ম্যাচে আদিল রশিদ অন্যতম সেরা সফল বোলার হিসেবে নিজেকে প্রমাণ করতে পারেন।

adil rashid, ENG Vs NZ, jos buttler, moeen ali, T20 World Cup 2021

Related Articles

Back to top button