Cricket NewsIndian Cricket Team

IND vs NZ: ভারতের এই ৪ ক্রিকেটার, যারা আজকের ম্যাচে বিধ্বংসী পারফরম্যান্স করতে পারেন

টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দলের হয়ে তেমন কোন প্রভাব বিস্তার করতে না পারলেও আজকের ম্যাচে হিংস্র হয়ে উঠতে পারেন রোহিত শর্মা। তাছাড়া অধিনায়ক হিসেবে ইতিপূর্বে দুর্দান্ত পারফরম্যান্স করার অভিজ্ঞতা রয়েছে তার। আজকের ম্যাচে তার ব্যাট থেকে লম্বা ইনিংস আসতে চলেছে।

Advertisement

টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর শেষ হতে না হতে টি-টোয়েন্টি সিরিজ খেলতে নামছে ভারত-নিউজিল্যান্ড। উক্ত সিরিজের তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে দুই শক্তিশালী দেশ। টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ অনুষ্ঠিত হতে চলেছে আজ। টি-টোয়েন্টি বিশ্বকাপে নিউজিল্যান্ডের কাছে পরাজিত হয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপের যাত্রা শেষ করে ভারত। আজকের ম্যাচে নিউজিল্যান্ডের বিপক্ষে সেই প্রতিশোধ নিতে চাইবে ভারত। নিউজিল্যান্ডের বিপক্ষে আজকের ম্যাচে ভারতের এই চার জন ক্রিকেটার বিধ্বংসী পারফরম্যান্স করতে পারেন।

Advertisement

১. রোহিত শর্মা: আজ ভারতীয় দলের নেতৃত্বে থাকবেন রোহিত শর্মা। টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দলের হয়ে তেমন কোন প্রভাব বিস্তার করতে না পারলেও আজকের ম্যাচে হিংস্র হয়ে উঠতে পারেন রোহিত শর্মা। তাছাড়া অধিনায়ক হিসেবে ইতিপূর্বে দুর্দান্ত পারফরম্যান্স করার অভিজ্ঞতা রয়েছে তার। আজকের ম্যাচে তার ব্যাট থেকে লম্বা ইনিংস আসতে চলেছে।

Advertisement

Harshal Patel, IND vs NZ, ishan kishan, Rohit Sharma, yuzvendra chahal

২. ঈশান কিশান: তরুণ ক্রিকেটার হিসেবে আজ রোহিত শর্মার সাথে ওপেনিং জুটি বাঁধতে পারেন ঈশান কিশান। বিশ্বকাপে একটি ম্যাচ খেলার সৌভাগ্য হয়েছিল তার। যদিও সেখানে কোনো সাফল্য আসেনি তার হাতে। কিন্তু চলতি বছর ভারতীয় প্রিমিয়ার লিগে তিনি দুর্দান্ত পারফরম্যান্স করেছিলেন। নিউজিল্যান্ডের বিপক্ষে আজ তাঁর ব্যাট জ্বলে উঠতে পারে বলে মনে করছেন ক্রিকেট বিশেষজ্ঞরা।

Harshal Patel, IND vs NZ, ishan kishan, Rohit Sharma, yuzvendra chahal

৩. যুজবেন্দ্র চাহাল: এবারে টি-টোয়েন্টি বিশ্বকাপে সবচেয়ে সমালোচিত এবং আলোচিত ছিলেন যুজবেন্দ্র চাহাল। ভারতীয় স্কোয়াডে যুজবেন্দ্র চাহালকে অন্তর্ভুক্ত না করায় রীতিমতো বিক্ষোভের সৃষ্টি করেছিলেন ক্রিকেটপ্রেমীরা। চলতি বছর ভারতীয় প্রিমিয়ার লিগের দুর্দান্ত পারফরম্যান্স করেছিলেন তিনি। তার পরেও টি-টোয়েন্টি বিশ্বকাপের সুযোগ পাননি যুজবেন্দ্র চাহাল। আজ তার নিকট থেকে দুর্দান্ত বোলিং উপহার পেতে পারে ভারত।

Harshal Patel, IND vs NZ, ishan kishan, Rohit Sharma, yuzvendra chahal

৪. হর্ষাল প্যাটেল: চলতি বছর ভারতীয় প্রিমিয়ার লিগে নিজের দিকে সবচেয়ে বেশি দৃষ্টি আকর্ষণ করাতে সক্ষম হয়েছিলেন হর্ষাল প্যাটেল। ভারতীয় প্রিমিয়ার লিগে ‘পার্পেল ক্যাপের’ অধিকারী ছিলেন তিনি। তার ফলশ্রুতিতে নিউজিল্যান্ড সিরিজে ডাক পেয়েছেন তিনি। আজকের ম্যাচে তার নিকট থেকে বিধ্বংসী বোলিং উপহার পেতে পারে টিম ইন্ডিয়া।

Harshal Patel, IND vs NZ, ishan kishan, Rohit Sharma, yuzvendra chahal

Related Articles

Back to top button