Cricket NewsInternational Cricket

AUS vs NZ: আজ মেগা ফাইনালে অস্ট্রেলিয়ার মাথাব্যথার কারণ হতে পারেন এই ৩ কিউই ক্রিকেটার

আজ অস্ট্রেলিয়াকে পরাজিত করে বিশ্বকাপ ঘরে তোলার লক্ষ্যে মাঠে নামতে চলেছে তারা। আজ অস্ট্রেলিয়ার জন্য নিউজিল্যান্ডের এই তিন ক্রিকেটার মাথাব্যথার কারণ হয়ে দাঁড়াতে পারেন

Advertisement

টি-টোয়েন্টি বিশ্বকাপের আজ মেগা ফাইনাল। আজকের গুরুত্বপূর্ণ ম্যাচে প্রতিবেশী দুই দেশ মুখোমুখি হতে চলেছে। টি-টোয়েন্টি বিশ্বকাপে ক্রিকেট বিশ্ব আরো এক নতুন চ্যাম্পিয়ন দল পেতে চলেছে। এর আগে অস্ট্রেলিয়া বা নিউজিল্যান্ড কেউ টি-টোয়েন্টি বিশ্বকাপ ঘরে তুলতে পারেনি। দুই দলের কাছে বিশ্বকাপ ঘরে তোলার চরম সুযোগ অপেক্ষা করছে। অল্পের জন্য ২০১৯ ওডিআই বিশ্বকাপ থেকে বঞ্চিত হয়েছিল নিউজিল্যান্ড। আজ অস্ট্রেলিয়াকে পরাজিত করে বিশ্বকাপ ঘরে তোলার লক্ষ্যে মাঠে নামতে চলেছে তারা। আজ অস্ট্রেলিয়ার জন্য নিউজিল্যান্ডের এই তিন ক্রিকেটার মাথাব্যথার কারণ হয়ে দাঁড়াতে পারেন-

Advertisement

১. ড্যারিল মিচেল: অস্ট্রেলিয়ার বিরুদ্ধে আজকের গুরুত্বপূর্ণ ম্যাচে বিধ্বংসী ইনিংস খেলতে পারেন ড্যারিল মিচেল। সেমিফাইনালে ইংল্যান্ডকে একাই ধ্বংস করেছিলেন নিউজিল্যান্ডের এই ব্যাটসম্যান। দলের প্রয়োজনে দুর্দান্ত গতিতে রান করার দক্ষতা রয়েছে ড্যারিল মিচেলের। সেমিফাইনালে ইংল্যান্ডের বিপক্ষে ৪৭ বলে অপরাজিত ৭২ রানের বিধ্বংসী ইনিংস খেলেছিলেন। আজকের ম্যাচে তার ব্যাট থেকে রান আসা শুরু হলে সেটা চিন্তার কারণ হয়ে দাঁড়াতে পারে অস্ট্রেলিয়ার জন্য।

Advertisement

aus vs nz final, Daryl Mitchell, Ish Sodhi, James neesham, T20 World Cup 2021

২. জেমস নিশাম: নিউজিল্যান্ডের বর্তমানের সেরা অলরাউন্ডার জেমস নিশাম যদি বিগত ম্যাচের মতো বিধ্বংসী ইনিংস খেলা শুরু করেন সে ক্ষেত্রে বিশ্বকাপ ঘরে তুলতে কোন ধরনের সমস্যা হবেনা নিউজিল্যান্ডের জন্য। সেমিফাইনালে দলের প্রয়োজনের সময় মাত্র ১১ বলে ২৭ রানের বিধ্বংসী ইনিংস খেলেন। আজকে তার ব্যাট থেকে লম্বা ইনিংস আশা করছে নিউজিল্যান্ড শিবির। তিনি যতক্ষণ ক্রিজে দাঁড়িয়ে থাকবেন অস্ট্রেলিয়া ততোই ম্যাচ থেকে দূরে চলে যাবে।

aus vs nz final, Daryl Mitchell, Ish Sodhi, James neesham, T20 World Cup 2021

৩. ইশ সোধি: ভারতীয় বংশোদ্ভূত ইশ সোধি আজকের ম্যাচে বিধ্বংসী পারফরম্যান্স করতে পারেন। বলের ঘূর্ণনে একের পর এক অস্ট্রেলিয়ান ব্যাটসম্যানের উইকেট দখল করতে পারেন তিনি। চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপে নিউজিল্যান্ডের সবচেয়ে সফলতম বোলার তিনি। বল হাতে প্রথম পাওয়ার প্লেতে উইকেট নেওয়ার ক্ষমতা রয়েছে ইশ সোধির। আজকের ম্যাচের শুরুতে অস্ট্রেলিয়ার দুই একটি উইকেট তুলে নিয়ে অস্ট্রেলিয়ার নিকট থেকে বিশ্বকাপ ছিনিয়ে নিতে পারেন তিনি।

aus vs nz final, Daryl Mitchell, Ish Sodhi, James neesham, T20 World Cup 2021

Related Articles

Back to top button