Connect with us

Cricket News

Virender Sehwag: এই অলরাউন্ডার ভারতীয় দলের গুরুত্বপূর্ণ সদস্য, বললেন বীরেন্দ্র শেওয়াগ

Advertisement
Advertisement

ভারতীয় প্রাক্তন ওপেনের বীরেন্দ্র শেওয়াগ এদিন ভারত ইংল্যান্ডের মধ্যকার টেস্ট সিরিজ পর্যালোচনায় এই প্রসঙ্গ টেনে তুললেন। তিনি মনে করেন ভারতীয় দলের প্রথম একাদশে এই অলরাউন্ডারকে রাখা একান্ত প্রয়োজন। দলের বিপদের সময় তিনি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকেন। তিনি প্রথম টেস্ট ম্যাচকে কেন্দ্র করে এমন মন্তব্য করলেন। বীরেন্দ্র শেওয়াগ বলেন, রোহিত শর্মা এবং কে এল রাহুলের জুটিতে প্রথম ইনিংসে ভারতের মোট সংগ্রহ বিনা উইকেটে ৯৭ রান। কিন্তু রোহিত শর্মা প্যাভিলিয়নে ফেরার পর মাত্র ৪৮ রানে পাঁচটি মূল্যবান উইকেট হারায় টিম ইন্ডিয়া। আবারো ব্যর্থতার পরিচয় দিয়েছেন ভারতীয় প্রথম সারির ক্রিকেটাররা।

Advertisement

ঠিক সেই সময় দলের প্রয়োজনে অনবদ্য ইনিংস খেলেন রবীন্দ্র জাদেজা। শুধু গত ম্যাচেই নয়, তিনি বরাবরই দলের হয়ে দুর্দান্ত পারফরম্যান্স করে আসছেন। তাই আমার মনে হয় তাকে প্রথম একাদশে রাখাই সঠিক সিদ্ধান্ত। কে এল রাহুল এবং রবীন্দ্র জাদেজার মধ্যে ৬০ রানের পার্টনারশিপ হয়। যার ওপর ভর করে ভারত প্রথম ইনিংসে ইংল্যান্ডের থেকে ৯৫ রানে এগিয়ে যায়।

বীরেন্দ্র শেওয়াগ বলেন, একটি ম্যাচে যখন ৮ থেকে ১০ ওভার বল করার পর একজন অলরাউন্ডার যখন ৫৬ রানের ইনিংস খেলতে পারেন তখন বোঝাই যাচ্ছে দলের জন্য তিনি কতটা গুরুত্বপূর্ণ। তাই ইংল্যান্ড সফরে প্রত্যেকটি ম্যাচে আমি রবীন্দ্র জাদেজাকে মাঠে খেলতে দেখতে চাই। উল্লেখ্য, সিরিজের দ্বিতীয় ম্যাচে টসে হেরে ভারত ব্যাটিং করছে। প্রথম দিন ব্যাটিং করতে নেমে ভারত ৩ উইকেট হারিয়ে ২৭৬ রান সংগ্রহ করেছে। রোহিত শর্মা ব্যক্তিগত ৮৩ রানে প্যাভিলিয়নে ফিরেছেন। এছাড়া ওপেনিং ব্যাটসম্যান কে এল রাহুল অপরাজিত ১২৭ রান করেছেন। এছাড়া বিরাট কোহলি ৪২ রানের ছোট্ট একটি ইনিংস খেলেন। ম্যাচের দ্বিতীয় দিনে কে এল রাহুল এবং অজিঙ্কা রাহানে ব্যাটিং করতে নামবেন।

Advertisement

#Trending

More in Cricket News