Connect with us

Cricket News

Sunil Gavaskar: দলে বিরাটের স্থান ছিনিয়ে নিতে প্রস্তুত এই ক্রিকেটার! জানিয়ে দিলেন সুনীল গাভাস্কার

Advertisement
Advertisement

সম্প্রতি বিরাট কোহলির ধারাবাহিক ফর্ম নিয়ে চিন্তিত রয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড। টি-টোয়েন্টি বিশ্বকাপ আর মাত্র কয়েক মাসের অপেক্ষা। এর মধ্যে বিরাট কোহলির রানে ফেরা ভারতীয় দলের জন্য সুসংবাদ হতে পারে। ২০১৯ সালের পর থেকে খেলেছেন প্রায় ৪০ ঊর্ধ্ব ইনিংস। তবে এখনো পর্যন্ত শতরানের দেখা মেলেনি বিরাটের ব্যাট থেকে। তবে অগণিত অর্ধশত রানের ইনিংস খেলেছেন বিরাট কোহলি। শুধুমাত্র অর্ধশত রানের ইনিংস নয়, তার কাছ থেকে ম্যাচে জয়সূচক ইনিংস দেখতে চায় ভারতীয় ক্রিকেট বোর্ড এবং ভারতীয় ক্রিকেটপ্রেমীরা।

স্টার স্পোর্টসের সাথে সাক্ষাৎকারে ভারতীয় কিংবদন্তি ব্যাটসম্যান সুনীল গাভাস্কার বিরাট কোহলির প্রতিদ্বন্দীর নাম উল্লেখ করেছেন। তার মতে বিরাট কোহলির ফর্ম না ফিরলে টি-টোয়েন্টি বিশ্বকাপে তার স্থান দখল করে নিতে পারে সূর্য কুমার যাদব। সুনীল গাভাস্কারের মতে, সূর্য কুমার যাদব ব্যাটিং অর্ডারে তৃতীয় স্থানে খেলতে সক্ষম একজন ক্রিকেটার। তাছাড়া ম্যাচ শেষ করার ক্ষমতা রয়েছে সূর্য কুমার যাদবের। প্রতিদ্বন্দ্বীর বিরুদ্ধে জ্বলে উঠতে পারেন তিনি। তাছাড়া প্রয়োজন পড়লে পার্টনারের সঙ্গে মিলে বড় রানের পার্টনারশিপ তৈরি করতে পারেন তিনি। উল্লেখ্য, সূর্যকুমার যাদব ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সদ্যসমাপ্ত টি-টোয়েন্টি সিরিজে ১৯৪ স্ট্রাইক রেটে ১০৭ রান করেছিলেন এবং ম্যান অফ দ্য সিরিজের খেতাব জিতেছিলেন তিনি।

সুনীল গাভাস্কারের মতে, সূর্য কুমার যাদব নিজের পারফরম্যান্সের মাধ্যমে ভারতীয় দলে জায়গা করে নিয়েছেন। মিডল অর্ডারের ব্যাটসম্যান হলেও সদ্যসমাপ্ত হওয়া ওয়েস্ট ইন্ডিজ সিরিজে ভেঙ্কটেশ আইয়ারের সাথে জুটি বেঁধে ভারতীয় দলের জন্য ফিনিশারের রূপ ধারণ করেছিলেন। যখন ভারতীয় দলের জন্য ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে জয় কিছুটা কঠিন হয়ে পড়েছিল তখন সূর্য কুমার যাদব তার আসল কর্মকাণ্ড ঘটিয়েছিলেন। তাছাড়া বর্তমানে দুর্দান্ত ছন্দে রয়েছেন সূর্য কুমার যাদব।

Advertisement

#Trending

More in Cricket News