Connect with us

Cricket News

IND Vs WI: তৃতীয় ম্যাচে ভারতীয় দলে ফিরছেন এই বিধ্বংসী ব্যাটসম্যান! জানিয়ে দিলেন রোহিত শর্মা

Advertisement
Advertisement

ইতিমধ্যে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ২-০ ব্যবধানে ওডিআই সিরিজ জিতে নিয়েছে ভারত। আগামীকাল সিরিজের শেষ তথা তৃতীয় একদিনের ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে মাঠে নামবে টিম ইন্ডিয়া। ইতিমধ্যে ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা জানিয়ে দিয়েছেন, ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের তৃতীয় ম্যাচ আরো কঠিন হতে চলেছে ভারতের জন্য। তাই কোন রকম অবহেলা বরদাস্ত করা হবে না। এমনকি সর্বশক্তি দল নিয়ে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে মাঠে নামতে চলেছেন তিনি, এমনটাই জানিয়েছেন রোহিত শর্মা।

সিরিজের প্রথম ম্যাচে ওয়েস্ট ইন্ডিজকে ৬ উইকেটের বড় ব্যবধানে পরাজিত করেছিল ভারত। তবে সিরিজের দ্বিতীয় ম্যাচে লড়াইটা অনেকটা জমিয়ে ফেলেছিল ওয়েস্ট ইন্ডিজ। ভারতকে মাত্র ২৩৭ রানের মধ্যে আটকে দিয়েছিল ক্যারিবিয়ান বাহিনী। যদিও তরুণ বোলার প্রসিদ্ধ কৃষ্ণা এবং শার্দুল ঠাকুরের বিধ্বংসী বোলিংয়ের জোরে দ্বিতীয় ম্যাচেও ৪৪ রানের ব্যবধানে জয়লাভ করেছিল ভারত। তবে হোয়াইটওয়াশ হওয়ার হাত থেকে বাঁচতে আগামীকাল বিধ্বংসী হয়ে উঠবে ক্যারিবিয়ান বাহিনী, এমনটাই মনে করছেন ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা।

এদিন রোহিত শর্মা আগেই জানিয়ে দিলেন, সিরিজ জয় নিশ্চিত হলেও সর্বশক্তি দিয়ে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের তৃতীয় ম্যাচে লড়াই করবে ভারত। তাছাড়া তার সাথে ওপেনার হিসেবে জুটি বাঁধতে চলেছেন শিখর ধাওয়ান, একথাও নিশ্চিত করেছেন রোহিত শর্মা। কয়েকদিন হল কোভিড জয় করে ভারতীয় শিবিরে যোগ দিয়েছেন শিখর ধাওয়ান। যে কোনো দলের জন্য তিনি যে কতটা ভয়ঙ্কর হয়ে উঠতে পারেন তা ইতিমধ্যে একাধিক মার প্রমাণ করেছেন বাঁহাতি ব্যাটসম্যান শিখর ধাওয়ান। তাছাড়া রোহিত শর্মা মনে করছেন, ভারতীয় দলে তার প্রত্যাবর্তন দলের পূর্ণতা সৃষ্টি করবে।

Advertisement

#Trending

More in Cricket News