Cricket NewsIndian Cricket TeamInternational Cricket

Indian cricketer: বুমরাহর সাথে ডেথ ওভারে ভারতের অস্ত্র হবেন এই পেসার! ভবিষ্যৎবাণী করলেন ভেট্টোরি

আইপিএলে সর্বাধিক ৩২ উইকেট নিয়েছিলেন হার্সেল প্যাটেল। রোহিত শর্মা স্বয়ং প্রশংসা করেছেন হরিয়ানার হয়ে খেলা এই পেসারের।

Advertisement

নিউজিল্যান্ডের সাবেক অধিনায়ক ড্যানিয়েল ভেট্টোরি ভারত নিউজিল্যান্ড ম্যাচ দেখে ভবিষ্যৎবাণী করলেন ভারতীয় এই বোলার সম্পর্কে। রাচিতে সিরিজের দ্বিতীয় ম্যাচে জয় লাভ করে টি-টোয়েন্টি সিরিজ নিজেদের নামে করে নেয় ভারত। গতকাল নিয়ম-রক্ষার ম্যাচ খেলতে ইডেন গার্ডেন্সে খেলতে নেমেছিল ভারত-নিউজিল্যান্ড। সেখানেও ৭৩ রানের বিশাল ব্যবধানে ম্যাচ জিতে নেয় টিম ইন্ডিয়া। নিউজিল্যান্ডের প্রাক্তন স্পিনার ড্যানিয়েল ভেট্টোরি নিউজিল্যান্ডের এই পারফরম্যান্স দেখে মোটেও খুশি নন। যদিও তার দল টি-টোয়েন্টি বিশ্বকাপে ইংল্যান্ডের বিরুদ্ধে ফাইনাল খেলেছে। কিন্তু ভারতের সাথে টি-টোয়েন্টি সিরিজে নিউজিল্যান্ডের পারফরম্যান্সের মোটেও খুশি নন ভেট্টোরি।

Advertisement

গতকাল নিউজিল্যান্ডের বিপক্ষে শেষ টি-টোয়েন্টি ম্যাচ খেলা অনুষ্ঠিত হওয়ার পর ড্যানিয়েল ভেট্টোরির এক মন্তব্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। তিনি ভারতীয় নবীন ক্রিকেটার হার্সেল প্যাটেলকে নিয়ে বিশাল আশা ব্যক্ত করেছেন। তিনি বলেন, ভারতের কাছে এখন একটি বিশাল সম্ভাবনা রয়েছে। আন্তর্জাতিক ক্রিকেটে এই ক্রিকেটারকে যথাসম্ভব সুযোগ দেওয়া উচিত হবে ভারতের। তবে আসন্ন অস্ট্রেলিয়া বিশ্বকাপে ভারতের বের ওভারে বোলিংয়ের অভাব পূরণ করতে পারবে। সম্ভাবনাময় এই ক্রিকেটার জসপ্রীত বুমরাহর সাথে জুটি বেঁধে যে কোন দলেরকে বিপদে ফেলতে পারে। আইপিএলে সর্বাধিক ৩২ উইকেট নিয়েছিলেন হার্সেল প্যাটেল। রোহিত শর্মা স্বয়ং প্রশংসা করেছেন হরিয়ানার হয়ে খেলা এই পেসারের।

Advertisement

ড্যানিয়েল ভেট্টোরি আরো যুক্ত করেন, স্কিল রয়েছে এই বোলারের মধ্যে। গতির ব্যবহার বুদ্ধি করে করতে জানেন। স্লোয়ার, কাটার, লেগ কাটার সমদক্ষতার সঙ্গে ব্যবহার করেন। সীমিত ওভারের ক্রিকেটে এমন একজন বোলার যেকোনো দেশের জন্য মূল্যবান সম্পদ হয়ে দাঁড়ায়। জসপ্রীত বুমরাহর সঙ্গে জমে যেতে পারে হার্সেল প্যাটেলের জুটি মনে করেন ড্যানিয়েল ভেট্টোরি। তিনি আরো বলেন, এইখানে সর্বদা বোলারদের ওপর ভারী পড়েন ব্যাটসম্যানরা। এখানে সেই বোলার সফল হবেন যার কাছে নানা ধরনের ভেরিয়েশন রয়েছে। সেই ক্ষেত্রে ভারতীয় পেস বোলারদের মধ্যে সবচেয়ে বেশি ভেরিয়েশন রয়েছে হার্সেল প্যাটেলের কাছে। ভবিষ্যতে নিশ্চয়ই হার্সেল-বুমরাহ জুটি দেখা যাবে আন্তর্জাতিক ক্রিকেটে বলে আশা ব্যক্ত করেছেন তিনি।

Related Articles

Back to top button