Cricket Newsuncategorized

Big Bash League: করোনা আক্রান্ত গ্লেন ম্যাক্সওয়েল! বন্ধের উপক্রম বিগ ব্যাশ লিগ

তবে তার জন্য লিগের উপর কোনও প্রভাব পড়ছে না বলে জানিয়েছেন অস্ট্রেলিয়ান ক্রিকেট বোর্ডের উর্দ্ধতন কর্মকর্তারা। ক্রিকেট অস্ট্রেলিয়ার তরফে জানানো হয়েছে, যে ভাবে সব ক্লাবগুলি করোনা পরিস্থিতি সামলাচ্ছে তা প্রশংসার যোগ্য। প্রতিদিন ক্রিকেটারদের করণা পরীক্ষা করা হচ্ছে।

Advertisement

পুরো পৃথিবীতে করোনা আক্রমণ উদ্বেগজনক হারে বৃদ্ধি পেয়েছে। সেই ছোঁয়ায় বিগ ব্যাশে করোনা সংক্রমণ বেড়েই চলেছে। এ বার আক্রান্ত হয়েছেন অস্ট্রেলিয়ান অলরাউন্ডার তথা মেলবোর্ন স্টার্সের অধিনায়ক গ্লেন ম্যাক্সওয়েল। অ্যান্টিজেন টেস্টে তাঁর শরীরে সংক্রমণ ধরা পড়েছে। তার পরেই আরটি পিসিআর টেস্ট করা হয়েছে। সেই পরীক্ষার রিপোর্ট এখনও আসেনি।

Advertisement

জানা গিয়েছে, রিপোর্ট পজিটিভ আসার পরে ম্যাক্সওয়েলকে নিভৃতবাসে রাখা হয়েছে। চলছে পর্যবেক্ষণ এবং পরীক্ষণ। এখনও পর্যন্ত বিগ ব্যাশে ১৩ জন ক্রিকেটার সংক্রমিত হয়েছেন। শুক্রবার অ্যাডিলেড স্ট্রাইকসের বিরুদ্ধে খেলা রয়েছে মেলবোর্নের। সেই ম্যাচে হয়তো ম্যাক্সওয়েল খেলতে পারবেন না।

Advertisement

গ্লেন ম্যাক্সওয়েলের আগে মেলবোর্ন স্টার্সের সাত ক্রিকেটার ও আট সাপোর্ট স্টাফ আক্রান্ত হয়েছিলেন। তাছাড়া সিডনি থান্ডার ক্লাবের চার ক্রিকেটারের রিপোর্ট পজিটিভ আসে। তাঁদের সবাইকে বিচ্ছিন্নবাসে রাখা হয়েছে বলে জানিয়েছে ক্লাব গুলো।

তবে তার জন্য লিগের উপর কোনও প্রভাব পড়ছে না বলে জানিয়েছেন অস্ট্রেলিয়ান ক্রিকেট বোর্ডের উর্দ্ধতন কর্মকর্তারা। ক্রিকেট অস্ট্রেলিয়ার তরফে জানানো হয়েছে, যে ভাবে সব ক্লাবগুলি করোনা পরিস্থিতি সামলাচ্ছে তা প্রশংসার যোগ্য। প্রতিদিন ক্রিকেটারদের করণা পরীক্ষা করা হচ্ছে। কারও রিপোর্ট পজিটিভ এলে সঙ্গে সঙ্গে তাঁকে বিচ্ছিন্নবাসে রাখা হচ্ছে। তাই নির্ধারিত সূচি মেনেই পরবর্তী খেলা গুলো অনুষ্ঠিত হবে বলে জানিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া।

Related Articles

Back to top button