Connect with us

Cricket News

IND vs ENG: এবার অবসরের সময় এসেছে ভারতীয় এই ক্রিকেটারের, সমীক্ষা টুইটারের

Advertisement
Advertisement

ভারতীয় টেস্ট ক্রিকেটের বর্তমান সময়ের অন্যতম সেরা ব্যাটসম্যান চেতেশ্বর পুজারা বিগত কয়েকটি ম্যাচে পরপর বিফল হচ্ছেন। যার কারণে ক্রিকেটপ্রেমীদের ক্ষোভের মুখে পড়েছেন তিনি। ধারাবাহিকতার কোন কমতি ছিল না চেতেশ্বর পূজারার মধ্যে। কিন্তু হঠাৎ করেই তার পারফরম্যান্স একদম তলানিতে ঠেকে গেছে। গত পাঁচটি ইনিংস খেলে রান করেছেন মাত্র ৭১। যার মধ্যে বিগত দ্বিতীয় টেস্টের দ্বিতীয় ইনিংসে করেছিলেন ৪৫ রান। বাকি চারটি ইনিংসে করেছেন মাত্র ২৬ রান।

লিডসের স্টেডিয়ামে সিরিজের দ্বিতীয় ম্যাচে শূন্য রানে আউট হয়ে প্যাভিলিয়নে ফেরেন কে এল রাহুল। তার স্থানে রোহিত শর্মার সাথে জুটি বাঁধেন চেতেশ্বর পুজারা। কিন্তু তিনিও একই ধারাবাহিকতায় মাঠ ছাড়লেন সেই জেমস অ্যান্ডারসনের বলে। অফস্ট্যাম্পের বাইরের বল খেলতে গিয়ে ক্যাচ তুলে দেন জস বাটলারের হাতে। ইংল্যান্ডের বিরুদ্ধে তৃতীয় ম্যাচ শুরু হওয়ার আগেই ক্রিকেট বিশেষজ্ঞরা এবং ক্রিকেটপ্রেমীরা বারবার চেতেশ্বর পুজারা এবং অজিঙ্কা রাহানের পরিবর্তক ক্রিকেটার হিসেবে সূর্য কুমার যাদব এবং মায়ানক আগারওয়ালের নাম তুলতে থাকে।

কিন্তু কোন কথায় কর্ণপাত না করে ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি সেই পুরনো ধারায় গা ভাসিয়ে দেন। যার ফলশ্রুতিতে ভারত মাত্র ৭৮ রানে প্রথম ইনিংস শেষ করে। তারপরই টুইট মাধ্যমে শুরু হয় চেতেশ্বর পুজারা কে নিয়ে ট্রোল। ক্রিকেটপ্রেমীদের মতে চেতেশ্বর পূজারার অবসর নেওয়ার সময় হয়ে গেছে। তার স্থানে দলে সুযোগ করে দেওয়া যেতে পারে তরুণ ক্রিকেটারদের বলে অভিমত তাদের। যে ক্রিজে ভারতীয় ব্যাটসম্যানরা কেউ দাঁড়াতেই পারেনি সেই একই ক্রিজে ইংলিশ দুই ওপেনার ররি বার্নস ও হাসিব হামিদের জুটিতে বর্তমানে সংগ্রহ ১২০ রান। প্রথম দিনের খেলা শেষে ইংল্যান্ড ইতিমধ্যে ৪২ রানে লিড দিয়েছে ভারতকে। আজ ম্যাচের দ্বিতীয় দিনে প্রথম ইনিংসের ব্যাট করতে নামবে টিম ইংল্যান্ড।

Advertisement

#Trending

More in Cricket News