Cricket NewsIndian Cricket Team

IND vs NZ: ভারতের এই তিন স্পিনার ভাবাচ্ছে নিউজিল্যান্ডকে, বললেন কোচ গ্যারি স্টিড

আসন্ন ম্যাচ গুলিতে ভারতীয় দলের তিন বোলার ভাবাচ্ছে কিউইদের, জানালেন নিউজিল্যান্ডের কোচ গ্যারি স্টিড। তার কথায়, ভারত শক্তিশালী দলগুলোর মধ্যে অন্যতম। ভারতের স্পিন-সহায়ক পিচ ও তিন স্পিনার রবীন্দ্র জাদেজা, রবিচন্দ্রন অশ্বিন ও অক্ষর প্যাটেল ভাবাচ্ছে কিউইদের।

Advertisement

১৭ই নভেম্বর থেকে শুরু হতে চলেছে ভারত বনাম নিউজিল্যান্ড টি-টোয়েন্টি ঘরোয়া সিরিজ। ইতিমধ্যেই ভারতে চলে এসেছে কিউইদের গোটা দল। অন্যদিকে আগামী ২৫শে নভেম্বর থেকে শুরু হতে চলেছে ভারত বনাম নিউজিল্যান্ড টেস্ট সিরিজ। ভারত ও নিউজিল্যান্ডের মধ্যে প্রথম টেস্ট চলবে ২৫-২৯শে নভেম্বর পর্যন্ত। খেলা হবে কানপুরের গ্রিন পার্কে। এই সিরিজের দ্বিতীয় টেস্ট মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ৩রা-৭ই ডিসেম্বর পর্যন্ত। গতবছর ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের পর এবার আবার ক্রিকেটের দীর্ঘতম ফর্ম্যাটে মুখোমুখি হতে চলেছে ভারত-নিউজিল্যান্ড।

Advertisement

আসন্ন ম্যাচ গুলিতে ভারতীয় দলের তিন বোলার ভাবাচ্ছে কিউইদের, জানালেন নিউজিল্যান্ডের কোচ গ্যারি স্টিড। তার কথায়, ভারত শক্তিশালী দলগুলোর মধ্যে অন্যতম। ভারতের স্পিন-সহায়ক পিচ ও তিন স্পিনার রবীন্দ্র জাদেজা, রবিচন্দ্রন অশ্বিন ও অক্ষর প্যাটেল ভাবাচ্ছে কিউইদের। নিউজিল্যান্ডের কোচের মতে, গত তিন-চার বছরে এই তিন স্পিনারের পারফর্ম্যান্স ছিল দারুন। তারা বড় চ্যালেঞ্জের সামনে নামতে চলেছেন বলেই দাবি কোচ গ্যারি স্টিডের। এবার নিউজিল্যান্ডে বেশ কিছু তরুণ ক্রিকেটাররা রয়েছেন বলেই জানিয়েছেন তিনি। তাদের উপর ভরসা রাখছেন স্টিড।

Advertisement

১৭ই নভেম্বর থেকে শুরু হওয়ার ঘরোয়া টি-টোয়েন্টি সিরিজে অধিনায়ক হিসেবে দেখা যাবে না কেন উইলিয়ামসনকে। নিউজিল্যান্ডের ক্রিকেট বোর্ড টি-টোয়েন্টি বিশ্বকাপের পর বিশ্রামে পাঠিয়েছে উইলিয়ামসনকে। তবে আসন্ন টেস্ট সিরিজে অধিনায়ক হিসেবে ২২ গজে দেখা মিলবে উইলিয়ামসনের।

আসন্ন টেস্ট সিরিজে নিউজিল্যান্ডের বিরুদ্ধে ভারতের ১৬ জনের টিম- ১) অজিঙ্কা রাহানে, ২) চেতেশ্বর পূজারা, ৩) কেএল রাহুল, ৪) ময়াঙ্ক আগরওয়াল, ৫) শুভমান গিল, ৬) শ্রেয়স আইয়ার, ৭) ঋদ্ধিমান সাহা, ৮) কেএস ভারত, ৯) রবীন্দ্র জাদেজা, ১০) আর অশ্বিন, ১১) অক্ষর প্যাটেল, ১২) জয়ন্ত যাদব, ১৩) ইশান্ত শর্মা, ১৪) উমেশ যাদব, ১৫) মহম্মদ সিরাজ, ১৬) পি কৃষ্ণা।

Related Articles

Back to top button