Connect with us

Cric Gossip

IPL 2022: মর্মান্তিক ঘটনা, বোন আর বেঁচে নেই! সুরক্ষা বলয় ছেড়ে বাড়ি ফিরলেন হার্সেল প্যাটেল

Advertisement
Advertisement

মুম্বাই ইন্ডিয়ান্সকে ৭ উইকেটে হারানোর সেলিব্রেশন যে এইভাবে করতে হবে সেটি কখনোই ভাবতে পারেননি ব্যাঙ্গালোরের স্টার বোলার হার্সেল প্যাটেল। সবেমাত্র ম্যাচ জিতে ফিরেছেন ড্রেসিংরুমে, ঠিক সেই মুহূর্তে খবর এলো হার্সেল প্যাটেলের বোন আর বেঁচে নেই। বিনা মেঘে মাথায় বজ্রপাত। টিমের গাড়িতে না উঠে বাড়ির উদ্দেশ্যে গাড়ি ধরলেন হার্সেল প্যাটেল। বায়ো বাবল ছেড়ে বেরিয়ে পড়লেন শেষবারের মতো নিজের বোনকে দেখার উদ্দেশ্যে। তবে কী কারণে এই মর্মান্তিক ঘটনা ঘটেছে তা স্পষ্ট করে জানানো হয়নি পরিবারের তরফ থেকে।

Advertisement

রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর শিবির থেকে জানানো হয়েছে, পরিবারে মর্মান্তিক ঘটনার জন্য ওকে ছেড়ে দিতে হয়েছে। জীবনের বড় একটা অংশ হারিয়েছে হার্সেল প্যাটেল। যার অভাব কখনোই পূরণ করা সম্ভব নয়। টিমের সাথে হোটেলে না এসে পুনে থেকে মুম্বাই ফেরার জন্য গাড়িতে উঠেছে হার্সের প্যাটেল। আগামী ১২ই এপ্রিল চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে আমাদের ম্যাচ রয়েছে। তার আগেই সুরক্ষা বলয়ে যোগ দেবেন হার্সেল প্যাটেল।

আপনাদের জানিয়ে রাখি, চলতি বছর আইপিএল নিলামের আগে আরসিবি বিরাট কোহলি (১৫ কোটি টাকা), গ্লেন ম্যাক্সওয়েল (১১ কোটি টাকা) ও মহম্মদ সিরাজকে (৭ কোটি টাকা) ধরে রেখেছিল। ৫৭ কোটি টাকা নিয়ে নিলামে নেমে আরসিবি ১০ কোটি ৭৫ লক্ষ টাকায় খরচ করে ফের হর্ষলকে ঘরে ফেরায়। গতবছর বল হাতে দুর্দান্ত পারফরম্যান্স করেছিলেন হার্সেল প্যাটেল। ১৫ ম্যাচে ৩২ উইকেট দখল করে পার্পেল ক্যাপ এর মালিক হয়েছিলেন তিনি। চলতি বছরেও দুর্দান্ত ছন্দে রয়েছেন হার্সেল। মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে মাত্র ২৩ রান খরচ করে তুলে নিয়েছিলেন দুটি মূল্যবান উইকেট। বর্তমানে রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর ৪ ম্যাচ খেলে তিনটি ম্যাচে জয়লাভ করে ৬ পয়েন্ট অর্জন করে পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে রয়েছে।

Advertisement

#Trending

More in Cric Gossip