Connect with us

Cricket News

IND vs ENG: পরপর দুই ওভারে দুটি রিভিউ নষ্ট, ঋষভ পন্তের উপর রেগে গেলেন বিরাট কোহলি

Advertisement
Advertisement

ইংল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টেস্ট সিরিজে এমনই ঘটনা ঘটতে দেখা গেল। মোহাম্মদ সিরাজ এর পরপর দুই ওভারে দুটি রিভিউ খোয়ালেন বিরাট কোহলি। চলতি মাসের ১২ তারিখ থেকে লর্ডসের স্টেডিয়ামে শুরু হয়েছে ভারত ইংল্যান্ডের মধ্যকার টেস্ট সিরিজের দ্বিতীয় খেলা। টসে জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয় ইংল্যান্ডের অধিনায়ক জো রুট। তাদের আহবানে সাড়া দিয়ে ভারত প্রথমে ব্যাটিং করতে নেমে সব উইকেট হারিয়ে ৩৬৪ রান সংগ্রহ করে। জবাবে ইংল্যান্ড প্রথম ইনিংসে ব্যাট করতে নেমেছে।

Advertisement

ব্যাটিং করতে নেমে খুব তাড়াতাড়ি ইংল্যান্ড দুটি উইকেট হারিয়ে ফেলে। ভারতীয় দলের হয়ে মোহাম্মদ সিরাজ দুটি উইকেট দখল করেন। কিন্তু মোহাম্মদ সিরাজের ২১ তম ওভারের শেষ বলে জো রুটের আউট করার জন্য বিরাট কোহলি রিভিউ কল করেন। জো রুট ভারতীয়দের জন্য বর্তমানে ত্রাস হয়ে খেলা করছেন। প্রথম টেস্টে ব্যাটিং করেছেন জো রুট। তাই তার উইকেটটি দখল করার জন্য বিরাট কোহলি রিভিউ কল করেন। কিন্তু সেখানে তিনি ভুল প্রমাণিত হন। কিন্তু ২৩ তম ওভারে চতুর্থ বলে এলবিডব্লিউ জন্য রিভিউ কল করেন বিরাট কোহলি।

এবারও নেপথ্যে সেই জো রুট এবং মোহাম্মদ সিরাজ। কিন্তু উইকেটের পিছনে দাঁড়িয়ে ঋষভ পন্ত সঠিক নির্ণয় নিতে সাহায্য করতে পারেননি বিরাট কোহলিকে। যখন ঋষভ পন্ত বিরাট কোহলি কে রিভিউ নিতে বারণ করেন, তার আগেই বিরাট কোহলি রিভিউ চেয়ে ফেলেছেন। তখন বিরাট কোহলি ঋষভ পন্তের উপর রেগে যান। ঋষভ পন্তের সঠিক সংযোগ না থাকায় বিরাট কোহলি দুটি রিভিউ নষ্ট করে ফেলেন। এর জন্য বিরাট কোহলি ঋষভ পন্তকে ভৎসনা করেন। সেই ভিডিও ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ইংল্যান্ডের ররি বার্নস ৪৯ রানে আউট হন। দলের অধিনায়ক জো রুট অপরাজিত ৪৮ রানে ব্যাট করছে। দ্বিতীয় দিনের শেষে ইংল্যান্ড প্রথম ইনিংসে ৩ উইকেট হারিয়ে ১১৯ রান সংগ্রহ করেছে।

Advertisement

#Trending

More in Cricket News