Cricket NewsIndian Cricket Team

Varun Chakravarthy: হাঁটুর চোটে কাবু বরুণ চক্রবর্তী! বিশ্বকাপে খেলা নিয়ে চিন্তায় ভারতীয় শিবির

হাঁটুতে চোট রয়েছে বরুণের। তাকে পুরোপুরি সুস্থ করার জন্য রিহ্যাবে পাঠাতে হবে। এই মুহূর্তে তাকে সুস্থ করে তোলা বিসিসিআইয়ের কাছে একটা বড় চ্যালেঞ্জ। ইতিমধ্যেই প্রশ্ন উঠতে শুরু করেছে তবে কি আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে আদেও বরুণ চক্রবর্তীকে দলে নেওয়া হবে?

সম্প্রতি বরুণ চক্রবর্তীর চোট নিয়ে চিন্তায় রয়েছেন বিসিসিআই। হাঁটুতে চোট রয়েছে বরুণের। তাকে পুরোপুরি সুস্থ করার জন্য রিহ্যাবে পাঠাতে হবে। এই মুহূর্তে তাকে সুস্থ করে তোলা বিসিসিআইয়ের কাছে একটা বড় চ্যালেঞ্জ। ইতিমধ্যেই প্রশ্ন উঠতে শুরু করেছে তবে কি আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে আদেও বরুণ চক্রবর্তীকে দলে নেওয়া হবে?

বর্তমানে কলকাতা নাইট রাইডার্সের জার্সি গায়ে ফর্মে রয়েছেন বরুণ চক্রবর্তী। দুই মরশুমে নিজের মান বুঝিয়েছেন এই তরুণ ক্রিকেটার। ইতিমধ্যেই চলতি মরশুমে ১৩টি ম্যাচে ১৫টি উইকেট নিয়েছেন বরুণ চক্রবর্তী। এই পরিস্থিতিতে কেকেআরের অধিনায়ক ইয়ন মর্গ্যান কখনই চাইবেন না এরকম সক্রিয় একজন বোলারকে এই মুহূর্তে প্রথম ১১ থেকে বাদ দিতে। বর্তমানে নাইট রাইডার্সের হয়ে চার ওভার বল করার জন্য মাঝে মাঝে পেনকিলার খেতে হচ্ছে বরুণকে। কেকেআরের সাপোর্ট স্টাফরা এই তরুণ বোলারকে সুস্থ করে তোলার চেষ্টায় রয়েছেন।

সংবাদমাধ্যমকে এক সাক্ষাৎকারে বিসিসিআইয়ের এক কর্তা জানিয়েছেন, বরুণ চক্রবর্তীর হাঁটুর অবস্থা ভালো নয়। বিষয় নিয়ে টিম ম্যানেজমেন্ট খুবই চিন্তিত। বরুণকে ১০০% সুস্থ করতে গেলে রিহ্যাবে পাঠাতে হবে বলেই জানিয়েছেন বিসিসিআই কর্তা। তাকে সুস্থ করে তোলেন এখন বিসিসিআইয়ের মূল লক্ষ্য।

নিজের ক্যারিয়ারের শুরু থেকেই বারবার চোট নিয়ে সমস্যায় পড়েছেন বরুণ। আগেও হাটুর সমস্যার জন্য জাতীয় দল থেকে বাদ পড়েছিলেন তিনি। বরুণ চক্রবর্তী বিশ্বকাপে দলে সুযোগ পাওয়া নিয়ে বিতর্ক কম হয়নি ক্রিকেট দুনিয়ায়। কারণ নিজের ক্রিকেট ক্যারিয়ারে মাত্র ৩টে আন্তর্জাতিক টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন তিনি।

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ টুর্নামেন্ট ভারতীয় দলে প্রথম ১১-য় বরুণ চক্রবর্তীকে দেখা যাবে কিনা সেই নিয়ে ক্রিকেট মহলে বিতর্কের শেষ নেই। নিয়ম অনুযায়ী, আগামী ১০ই অক্টোবরে মধ্যে দলে পরিবর্তন আনতে পারে বোর্ড। এরমধ্যে বরুণ চক্রবর্তী সুস্থ হওয়ার যদি সেরকম কোন আশা না থাকে তাহলে টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে বাদ পড়তে পারেন তিনি। ভারতীয় দলের প্রাক্তন পেসার ইউসুফ পাঠান বরুণ চক্রবর্তী প্রসঙ্গে বলেছেন, আসন্ন বিশ্বকাপে এক্স ফ্যাকটর হতে পারে এই তরুণ বোলার।

Related Articles

Back to top button