Connect with us

Cricket News

Vinod kambli: ক্রিকেটের ‘ফ্যাব ফোর’ বাছলেন বিনোদ কাম্বলি! তালিকায় তিন ভারতীয়

Advertisement
Advertisement

বর্তমানে পৃথিবীর সেরা ৪ জন ক্রিকেটার খুঁজে নেওয়ার প্রতিযোগিতা চলেছে প্রাক্তনদের মধ্যে। একের পর এক প্রাক্তন ক্রিকেটার তাদের পছন্দের সেরা চার জন ক্রিকেটারের নাম নিয়ে আসছেন সোশ্যাল মিডিয়ায়। এবার সেই স্রোতে গা ভাসিয়ে দিলেন ভারতের প্রাক্তন ক্রিকেটার বিনোদ কাম্বলি। তবে তার পছন্দের সেরা ৪ ক্রিকেটার দেখে মনে হচ্ছে তিনি সর্বকালের সেরা চার জন ক্রিকেটারকে বেছে নিয়েছেন। সচিনের অফিসিয়াল অ্যাপ 100MB টুইট করে জিজ্ঞাসা করেছে ক্রিকেটে বিনোদ কাম্বলির ফ্যাব ফোর কারা?

Advertisement

জবাবে বিনোদ কাম্বলি তার পছন্দের সেরা চার জন ক্রিকেটারের নাম টুইট করেছেন। তিনি সরাসরি জানিয়েছেন, বর্তমান যুগের একমাত্র বিরাট কোহলি রয়েছেন তার পছন্দের সেরা চারে। কেন উইলিয়ামসন কিংবা জো রুটের মতো বিশ্বসেরা টেস্ট ক্রিকেটাররা জায়গা পাননি বিনোদ কাম্বলির পছন্দের তালিকায়। তার পছন্দের তালিকায় বর্তমান যুগের অন্যতম সেরা টেস্ট ক্রিকেটার স্টিভ স্মিথেরও জায়গা হয়নি।। তিনি তার তালিকাতে ক্রিকেটের ঈশ্বর শচীন টেন্ডুলকার, ভারতীয় প্রাক্তন ওপেনার সুনীল গাভাস্কার, ভিভিয়ান রিচার্ডস এবং বর্তমান সময়ে ভারতীয় দলের টেস্ট অধিনায়ক বিরাট কোহলির নাম জানিয়েছেন।

ক্রিকেট বিশেষজ্ঞরা বলছেন বর্তমানে বিশ্ব ক্রিকেটের ফ্যাব ফোরে বিরাট, রুট, কেন উইলিয়ামসন ও স্মিথের নাম সবার আগে থাকতে পারে। যদিও কাম্বলি সর্বকালের ফ্যাব ফোর বাছাই করেছেন নিজের পছন্দ অনুসারে। কিন্তু আমরা যদি বর্তমান সময়ে খেলা খেলোয়াড়দের দিকে তাকাই, তাহলে বিরাট, উইলিয়ামসন, জো রুট এবং স্টিভ স্মিথের নাম সবার উপরেই থাকে। কোন কোন প্রাক্তন ক্রিকেটার আবার ফ্যাব ফোরে পাকিস্তান অধিনায়ক বাবর আজমকেও রাখছেন। এই তালিকায় সেই সব খেলোয়াড়দের অন্তর্ভুক্ত করা হয়েছে, যারা ক্রিকেটের তিন ফর্ম্যাটেই ধারাবাহিকভাবে ভালো পারফর্ম করেন। বিনোদ কাম্বলি সর্বকালের সেরা চার জন ক্রিকেটার বেছে নিয়েছেন এ বিষয়ে বলতে কোন সন্দেহ নেই।

Advertisement

#Trending

More in Cricket News