Connect with us

Cricket News

Indian cricket team: ভারতের t20 দল থেকে ছেঁটে ফেলা হতে পারে বিরাট কোহলিকে! জানালেন BCCI কর্মকর্তা

Advertisement
Advertisement

নাম প্রকাশে অনিচ্ছুক বিসিসিআইয়ের এক ঊর্ধ্বতন কর্মকর্তা সাংবাদিকদের প্রশ্নের উত্তরে জানিয়েছেন,”প্রয়োজন পড়লে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে আসন্ন টি-টোয়েন্টি সিরিজ থেকে ছেঁটে ফেলা হতে পারে বিরাট কোহলিবিরাট কোহলিকে! জানালেনকে। নিজেকে প্রমাণ করতে যতটা সুযোগ প্রয়োজন তার থেকে বেশি সুযোগ পেয়েছেন বিরাট কোহলি। তবে ধারাবাহিকতা ভেঙে ফিরতে পারেননি রানে। আর এই কারণে আসন্ন টি-টোয়েন্টি সিরিজ থেকে অব্যাহতি দেওয়া হতে পারে রান মেশিন বিরাট কোহলিকে।”

Advertisement

ভারতীয় ক্রিকেট বোর্ডের উর্দ্ধতন কর্মকর্তার এমন মন্তব্য রীতিমতো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। বিশ্ব ক্রিকেটে বিরাট কোহলি এক অতি পরিচিত নাম। যেখানে শতরান করা ছিল বিরাট কোহলির নিত্যদিনের কর্ম সেখানে বিগত তিন বছর ধরে তিন অঙ্কের ইনিংস খেলতে পারেননি বিরাট কোহলি। শুধুমাত্র তাই নয়, বিগত এক বছর ধরে পঞ্চাশোর্ধ ইনিংস এসেছে গুটিকয়েক। শুধু এখানেই ব্যর্থতার শেষ নয়, বর্তমানে চলমান রত আইপিএলের আসরে ব্যাট হাতে পুরোপুরি ব্যর্থ হয়েছেন বিরাট কোহলি। টানা দুই ইনিংসে গোল্ডেন ডাক পাওয়ার পর তৃতীয় ইনিংসেও মাত্র ৯ রান করে সাজঘরে ফেরেন। এরপর অবশ্য বিরাট কোহলির দিকে আঙ্গুল তুলতে কোনোরকম দ্বিধাবোধ করেননি ক্রিকেট প্রেমীরা।

ইতিমধ্যে আইপিএলের মেগা আসরে খেলে ফেলেছেন ৯টি ম্যাচ। যার মধ্যে ৫ ইনিংসে দশের গণ্ডি পার করতে পারেননি বিরাট কোহলি। চলতি আইপিএলে ৯ ইনিংসে ১৪ গড়ে মাত্র ১২৮ রান করেছেন বিরাট কোহলি। এরপর স্বাভাবিকভাবে ভারতের প্রথম একাদশে বিরাট কোহলির জায়গা পাওয়া নিয়ে একাধিক প্রশ্ন উঠেছে। তবে বিসিসিআইয়ের উর্দ্ধতন কর্মকর্তার মন্তব্য সোশ্যাল মিডিয়ায় আসতেই বিষয়টি নিশ্চিত হয়েছে যে, আইপিএলের বাকি ম্যাচ গুলোতে ব্যাট হাতে বিরাট কোহলি সাফল্য না পেলে ভারতীয় প্রথম একাদশ থেকে নিজের জায়গা হারাবেন তিনি। আপনাদের জানিয়ে রাখি, আজ ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী স্পষ্ট জানিয়েছেন, পারফর্মেন্সের ভিত্তিতে দল নির্বাচকদের সন্তুষ্ট করতে পারলে তবেই কোন ক্রিকেটার জায়গা পাবেন ভারতীয় একাদশে।

Advertisement

#Trending

More in Cricket News