Cricket News

কে বেশি পছন্দের? বিরাট না রোহিত? জানালেন মহম্মদ শামি

গোটা বিশ্ব COVID-19 মহামারীর বিরুদ্ধে লড়াই করছে বলে ভারতীয় ক্রিকেটাররা সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে তাদের অনুরাগীদের সাথে বিনোদন দেওয়ার জন্য তাদের নিরন্তর চেষ্টা চালিয়ে যাচ্ছেন। ফলস্বরূপ, ভারতীয় দলের দুই প্রধান বোলার মহম্মদ শামি এবং যুজবেন্দ্র চাহাল একটি ইনস্টাগ্রাম লাইভ সেশন করেছিলেন যেখানে তারা ভক্তদের বিভিন্ন প্রশ্ন নিয়েছিলেন এবং ভারতীয় ক্রিকেটের বিভিন্ন দিক থেকেও চ্যাট করেছেন।

লাইভ অধিবেশন চলাকালীন শামির কাছে একটি আকর্ষণীয় প্রশ্ন আসে যখন তাকে ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি এবং তার সীমিত ওভারের সহকারী রোহিত শর্মার মধ্যে তার ভাল বন্ধু হিসাবে কাকে পছন্দ তা বেছে নিতে বলা হয়েছিল। শামি অবশ্য এই প্রশ্নের জবাব দিতে পিছপা হননি এবং যথাযথ কারণের হিসাবে কোহলিকে তার পছন্দ বলে উল্লেখ করেছিলেন।

 

শামি জানিয়েছেন, “রোহিতের সাথে আমার ফোনে খুব বেশি যোগাযোগ হয় না জানি না, তবে রোহিত এবং আমি কৌতুক ইত্যাদির উপর খুব কমই বন্ধন করেছি যদিও আমরা একসাথে টেস্টে আত্মপ্রকাশ করেছিলাম। বিরাটের সাথে আমরা দুজনেই বিভিন্ন বিষয়ে কথা বলি (সংগীতের স্বাদ বা কোনও রসিকতা সম্পর্কিত)।

এমনকি আমরা প্রায়শই ফোনে যোগাযোগ করি। অতএব, আমি এক্ষেত্রে বিরাটের দিকে যাব। তিনি অধিনায়ক হওয়ার কারণে নয়, আমদের বন্ধুত্ব আরও অনেক ভাল।” তার উত্তর শুনে চাহাল শামির পছন্দকে মেনে নিয়েছিলেন কারণ তিনি সম্মত হয়েছেন যে সতীর্থদের মধ্যে বন্ধন আলাদা হতেই পারে। তিনি আরও যোগ করেছেন যেহেতু রোহিত ফোন কলে উপলভ্য নয়, বিশেষত বাড়িতে থাকাকালীন, সে ক্ষেত্রে তাঁর দৃষ্টি আকর্ষণ করা শক্ত।

আরও পড়ুন

25 Comments

  1. Pingback: sildenafil soft
  2. I have to express my affection for your generosity for people who really need guidance on the concept. Your real commitment to passing the message all-around turned out to be really valuable and has all the time made many people just like me to arrive at their objectives. Your entire insightful report can mean a whole lot to me and extremely more to my colleagues. Warm regards; from everyone of us.

  3. Pingback: celecoxib routes
  4. Pingback: celebrex ad
  5. Pingback: cymbalta hurts
  6. Pingback: duloxetine 6 mg

Leave a Reply

Your email address will not be published.

Back to top button