Cricket

টিকটক ভিডিওর জন্য চাহালকে ব্যাঙ্গ করেছেন বিরাট কোহলি

সাম্প্রতিক অতীতে তাঁর দুর্দান্ত স্পিন বোলিংয়ের পেছনে স্পটলাইটটি জড়িয়ে রেখেছিলেন ভারতীয় স্পিনার যুজবেন্দ্র চাহাল। তবে এখন তিনি তার টিক-টকের ভিডিওগুলির কারণে শিরোনাম রয়েছেন যেগুলি সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন দফায় প্রচার করেছেন। তিনি একই কাজের জন্য ভক্তদের দ্বারা ট্রোলড হচ্ছেন তবে এটি তার জীবনে কোনও বড় পার্থক্য তৈরি করে না। ভারতীয় অধিনায়ক বিরাট কোহলিও তাকে আন্তর্জাতিক ক্রিকেটার হওয়ার কারণে এমন কিছু করার জন্য ব্যাঙ্গ করেছেন।

করোনা ভাইরাস প্রাদুর্ভাবের মধ্যে, ক্রিকেটারদের‌ও করার মতো খুব বেশি কিছুই নেই। তদুপরি, দেশের লকডাউন খেলোয়াড়দের পরিস্থিতি খারাপ থেকে খারাপের দিকে নিয়ে গেছে। সুতরাং তারা তাদের সময় পার করার জন্য কিছু নতুন এবং উদ্ভাবনী উপায় সন্ধান করছে। অনেক ক্রিকেটার সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে সক্রিয় হয়ে উঠেছেন এবং তারা তাদের কৌতূহলী অনুরাগীদের সাথে কথাবার্তা বলছে এবং তাদের প্রশ্নের জবাব দিচ্ছে, কেউ কেউ COVID-19 থেকে কীভাবে নিরাপদ থাকতে পারে সে সম্পর্কে সচেতনতা বার্তাগুলি ছড়িয়ে দিতে ব্যস্ত।

এদিকে ২৯ বছর বয়সী স্পিনার যুজবেন্দ্র চাহাল সম্ভবত ভারতে একটি নতুন টিক-টক তারকা হওয়ার প্রতিশ্রুতি রেখেছিলেন যার কারণে তিনি প্রায়শই কিছু মজার এবং হাসিখুশি ক্লিপ নিয়ে আসছেন। তদুপরি সেই ক্লিপগুলি তৈরি করতে তিনি তাঁর পরিবারের সদস্যদের সাথে নিয়েছেন কিছু ক্ষেত্রে। চাহাল নেটিজেনদের জন্য একটি মিমের উপাদানে পরিণত হচ্ছে এ নিয়ে কোনও সন্দেহ নেই। এবি ডি ভিলিয়ার্সের সাথে লাইভ সেশনের সময়, বিরাট কোহলি তার সতীর্থকেও মজা করেছিলেন।

তিনি প্রাক্তন প্রোটিয়া প্লেয়ারকে কেবল চাহালের টিক-টকের ভিডিওগুলি পরীক্ষা করে দেখার জন্য বলেছিলেন। ভারতীয় অধিনায়ক যোগ করেছেন যে এই ক্লিপগুলি দেখার পরে কেউ বিশ্বাস করতে পারে না যে তিনি একজন আন্তর্জাতিক ক্রিকেটার। তাঁর মতে লেগ স্পিনার কোনও বিচক্ষণের চেয়ে কম নয়। শেষ পর্যন্ত, উভয় সুপারস্টারই এই বোলারের ক্রিয়াকলাপে হাসি আড়াল করতে অসুবিধেই পড়ছিলেন। বিরাট কোহলি লাইভ সেশন চলাকালীন এবি ডি ভিলিয়ার্সকে বলেছেন, “যুজবেন্দ্র চাহালের টিক টকের ভিডিওগুলি দেখবে। তুমি বিশ্বাস করবে না যে এই ব্যক্তি আন্তর্জাতিক ক্রিকেট খেলছে। তার বয়স ২৯ বছর। শুধু গিয়ে তার ভিডিওগুলি পরীক্ষা করে দেখো। মনে হচ্ছে একেবারে ক্লাউন।”

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button