Cricket NewsIndian Cricket Team

T20 World Cup: বুর্জ খলিফায় ভেসে উঠলো বিরাট-রোহিতদের টি-টোয়েন্টি বিশ্বকাপের জার্সি! মুহূর্তে ভাইরাল ভিডিও

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারত 'বিলিয়ন চিয়ার্স জার্সি' নামক পরে মাঠে নামতে চলেছে। ভারতীয় ক্রিকেটারদের সমর্থনে সুদূর দুবাইতে বুজ খলিফায় ফুটিয়ে তোলা হয়েছে ভারতীয় ক্রিকেটারদের প্রতিকৃতি। আর সেখানেই লাইটিং-এর মাধ্যমে ভারতীয় দলের সমর্থনে ফুটিয়ে তোলা হলো টি-টোয়েন্টি বিশ্বকাপের জার্সি। বুজ খলিফা লাইটিং-এর মাধ্যমে ফুটিয়ে তোলা হয়েছে বিরাট, রোহিত এবং জাদেজার মত ক্রিকেটারের প্রতিকৃতি।

টি-টোয়েন্টি বিশ্বকাপ আসন্ন। ইতিমধ্যে বিভিন্ন দেশ তাদের বিশ্বকাপ উপলক্ষে জার্সি উন্মোচন করেছে। সেই সঙ্গে তাল মিলিয়ে গত বুধবার ভারতীয় দলের জার্সি উন্মোচন করেছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারত ‘বিলিয়ন চিয়ার্স জার্সি’ নামক পরে মাঠে নামতে চলেছে। ভারতীয় ক্রিকেটারদের সমর্থনে সুদূর দুবাইতে বুজ খলিফায় ফুটিয়ে তোলা হয়েছে ভারতীয় ক্রিকেটারদের প্রতিকৃতি। আর সেখানেই লাইটিং-এর মাধ্যমে ভারতীয় দলের সমর্থনে ফুটিয়ে তোলা হলো টি-টোয়েন্টি বিশ্বকাপের জার্সি। বুজ খলিফা লাইটিং-এর মাধ্যমে ফুটিয়ে তোলা হয়েছে বিরাট, রোহিত এবং জাদেজার মত ক্রিকেটারের প্রতিকৃতি। যা রীতিমতো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়েছে। এটি টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতকে সমর্থনের উদ্দেশ্যে করা হয়েছে বলে জানিয়েছে পূজা কমিটি।

বিসিসিআই সূত্রে বলা হয়েছে,”এটি শুধুমাত্র একটি জার্সি নয়, কোটি কোটি ক্রিকেটপ্রেমীদের আশীর্বাদ নিয়ে মাঠে নামবে টিম ইন্ডিয়া। এই জার্সি তারই প্রতীক”। ১৯৯২ সালের বিশ্বকাপের জার্সির মতো করেই সাজানো হয়েছে ২০২১ টি-টোয়েন্টি বিশ্বকাপের জার্সি। নীল ব্রিগেড মাঠে নামতে চলেছে কোটি কোটি মানুষের ভালোবাসা এবং আশা নিয়ে। ভারতীয় ক্রিকেট বোর্ড জানিয়েছে, ১৯৯২ সালের স্মৃতি অনুসরণ করে এবারের জার্সি ডিজাইন করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড। আর এই জার্সির নামকরণ করা হয়েছে ‘বিলিয়ন চিয়ার্স জার্সি’। ভারতীয় ক্রিকেট বোর্ড এমন নামকরণের কারণ সম্পর্কে স্পষ্ট কথায় বলেছে, বিলিয়ন অর্থাৎ কোটি কোটি মানুষের আশা ভরসা এবং ভালবাসা নিয়ে মাঠে নামবে ভারতীয় ক্রিকেট দল। তাই প্রত্যেক ক্রিকেট প্রেমীর শুভাকাঙ্ক্ষা যেন প্রত্যেক ক্রিকেটারের সাথেই থাকে সেজন্য এমন নামকরণ করা হয়েছে।

উল্লেখ্য, আগামী ১৭ তারিখ থেকে টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রাথমিক পর্যায়ের ম্যাচ অনুষ্ঠিত হবে। মূল পর্বের খেলা অনুষ্ঠিত হবে ২৩ তারিখ থেকে। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারত প্রথম মাঠে নামবে করবে ২৪শে অক্টোবর। যেখানে চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচ খেলবে টিম ইন্ডিয়া। সূত্রের খবর, ভারত পাকিস্তান ম্যাচের টিকিট একদিনের মধ্যে বুকিং করে ফেলেছে ক্রিকেটপ্রেমীরা। তাছাড়া আরব আমিরাত ক্রিকেট বোর্ডের কাছে আরও টিকিট বিক্রি করার জন্য অনুরোধ করেছে ক্রিকেটপ্রেমীরা। ২০১৯ বিশ্বকাপের পর এই প্রথমবার এত বড় ফরমেটে পরস্পর মুখোমুখি হতে চলেছে ভারত এবং পাকিস্তান।

Related Articles

Back to top button