Connect with us

Cricket News

IND Vs WI: অবশেষে দর্শক প্রবেশের অনুমতি পেল ভারত-ওয়েস্ট ইন্ডিজ টি-টোয়েন্টি সিরিজে! কারা পাবেন প্রবেশাধিকার?

Advertisement
Advertisement

আগামী ১৬ই ফেব্রুয়ারি থেকে শুরু হবে ভারত ওয়েস্ট ইন্ডিজ টি-টোয়েন্টি সিরিজ। এই সিরিজে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি-টোয়েন্টি ম্যাচ খেলবে ইন্ডিয়া। ইতিপূর্বে ওডিআই সিরিজে ৩-০ ব্যবধানে ক্যারিবিয়ানদের হোয়াইটওয়াশ করেছে ভারত। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ উপলক্ষে সেজে উঠছে ক্রিকেটের নন্দনকানন ইডেন গার্ডেন্স। করোনা পরিস্থিতি বেগতিক দেখে দর্শকশূন্য স্টেডিয়ামে টি-টোয়েন্টি সিরিজ আয়োজন করার পরিকল্পনা করেছিল ভারতীয় ক্রিকেট বোর্ড। তবে সিএবি ভারতীয় ক্রিকেট বোর্ডের কাছে আর্জি জানায় স্টেডিয়ামে দর্শক প্রবেশাধিকার দেওয়ার জন্য।

অবশেষে ভারতীয় ক্রিকেট বোর্ড সেই অনুমতি দিয়েছে। তবে মাত্র দুই থেকে তিন হাজার ব্যক্তি স্টেডিয়ামে বসে ভারত-ওয়েস্ট ইন্ডিজ টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ দেখার অনুমতি পেয়েছে। এই উদ্দেশ্যে কোভিড প্রটোকল মেনে ইডেন গার্ডেন্স সাজিয়ে তোলার কাজ শুরু হয়েছে। ইডেনের আপার টায়ার এবং হসপিটালিটি বক্স প্রস্তুত রাখা হচ্ছে এই সমস্ত দর্শকদের জন্য। তবে ইডেন গার্ডেন্সে প্রবেশাধিকার পাবেন না সাধারন কোন দর্শক। একমাত্র বিসিসিআইয়ের কর্মকর্তা এবং ভারতীয় ক্রিকেট বোর্ডের সাথে সংযুক্ত একাধিক সংস্থার কর্মকর্তারা স্টেডিয়ামে বসে এই খেলা উপভোগ করার অনুমতি পেয়েছেন।

প্রথম ম্যাচে ভারতীয় ক্রিকেট বোর্ড এমন ব্যবস্থা গ্রহণ করলেও পরের দুটি ম্যাচে যেন সাধারণ ক্রিকেটপ্রেমীদের প্রবেশাধিকার দেওয়া হয় তার জন্য বিসিসিআইয়ের কাছে আবেদন করেছে সিএবি। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম ম্যাচে ২-৩ হাজার কমপ্লিমেন্টারি টিকিট পাওয়া দর্শকরাই স্টেডিয়ামে বসে খেলা দেখতে পারবেন। ওডিআই সিরিজ জয়ের পর এবার টি-টোয়েন্টি সিরিজে ওয়েস্ট ইন্ডিজকে হোয়াইটওয়াশ করার লক্ষ্যে মাঠে নামবে টিম ইন্ডিয়া।

Advertisement

#Trending

More in Cricket News