Connect with us

Cricket News

T20 World Cup: বিশ্বকাপে আমরা যে কোন দলকে হারাতে পারি, এমনকি ভারতকেও! আত্মবিশ্বাসী পাক ক্রিকেটার ওয়াহাব রিয়াজ

Advertisement
Advertisement

এ যেন ঘুমের মধ্যে স্বপ্ন দেখার মত কাহিনী। পাকিস্তানি ক্রিকেটার ওয়াহাব রিয়াজ সংবাদমাধ্যমে বললেন, বর্তমানে পাকিস্তান দল অত্যন্ত শক্তিশালী। যে কোন দলকে বিশ্বকাপের মঞ্চে ধূলিস্যাৎ করতে প্রস্তুত পাকিস্তান ক্রিকেট দল। পিছনের দিকে দেখলে দেখা যাবে আমাদের টি-টোয়েন্টি ম্যাচে যথেষ্ট সাফল্য রয়েছে। সেই সফল্যের ভিত্তিতে বলা যেতে পারে এবারের বিশ্বকাপে পাকিস্তান সামনে থেকে নেতৃত্ব দেবে। তিনি আরো বলেন, আমাদের একাদশে ওয়ার্ল্ড ক্লাস ব্যাটসম্যানের সাথে সাথে রয়েছে বিশ্ব সেরা বোলিং লাইনআপ।

Advertisement

এবারের বিশ্বকাপে ভারত প্রসঙ্গ নিয়ে প্রশ্ন করা হলে তিনি জবাব দেন, আমরা বিশ্বকাপে যে কোন দেশকে হারাতে সক্ষম, হোক সেটা ভারত। উল্লেখ্য, আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের ভারত এবং পাকিস্তানকে একই গ্রুপে রেখেছে ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল। বিশ্বকাপের মূল পর্বের প্রথম খেলায় অংশগ্রহণ করবে ইংল্যান্ড এবং অস্ট্রেলিয়া। ওই দিনই দ্বিতীয় খেলায় অংশগ্রহণ করবে ভারত পাকিস্তান। বহুদিন পর মুখোমুখি হতে চলেছে চিরপ্রতিদ্বন্দ্বী দুই দেশ। আর এই নিয়ে উত্তেজনার শেষ নেই ক্রিকেটমহলে।

ভারত, ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল কর্তৃক আয়োজিত যেকোনো খেলাতেই প্রতিবারই পরাজিত করেছে পাকিস্তানকে। বিশ্বকাপের মঞ্চে ভারত এবং পাকিস্তান পাঁচবার মুখোমুখি হয়েছে এবং প্রতিবারই লজ্জাজনকভাবে হেরেছে পাকিস্তান। কিন্তু এবার পাকিস্তানি ক্রিকেটার ওয়াহাব রিয়াজ আত্মবিশ্বাসী যে, প্রথম দিনের খেলায় ভারতকে ধুলিস্যাৎ করে পয়েন্টস টেবিলে লিড নেবে তারা। উল্লেখ্য, আইসিসি আয়োজিত টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম গ্রুপে রয়েছে ইংল্যান্ড, অস্ট্রেলিয়া, দক্ষিণ আফ্রিকা এবং ওয়েস্ট ইন্ডিজ এছাড়া দ্বিতীয় গ্রুপে রয়েছে ভারত, পাকিস্তান, নিউজিল্যান্ড এবং আফগানিস্তান। ১৭ই অক্টোবর থেকে শুরু হবে প্রাথমিক পর্বের খেলা। মূল পর্বের খেলা শুরু হবে ২৪শে অক্টোবর থেকে।

Advertisement

#Trending

More in Cricket News