Connect with us

Cricket News

IND vs ENG: ইটের জবাব আমরা পাথরে দেব! ইংল্যান্ডের বিরুদ্ধে কড়া হুঁশিয়ারি দিলেন বিরাট কোহলি

Advertisement
Advertisement

ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি সাংবাদিক সম্মেলনে সরাসরি ইংলিশ শিবিরকে নিয়ে এমন মন্তব্য করলেন। তিনি বলেন যদি জো রুটের দল কোন রকম ভাবে উত্ত্যক্ত করার চেষ্টা করে ভারতীয় ক্রিকেটারদের তাহলে ভারতীয় ক্রিকেটাররাও বসে থাকবে না। ভারতীয় ক্রিকেটাররা ইটের জবাব পাথরে দেবে। উল্লেখ্য, লর্ডসের স্টেডিয়ামে সিরিজের দ্বিতীয় টেস্টে উভয়পক্ষের ব্যাটসম্যানদের মধ্যে রেষারেষি মনোভাব লক্ষ্য করা যায়। যেখানে জস বাটলার, জেমস অ্যান্ডারসন, জসপ্রীত বুমরাহ এবং বিরাট কোহলির মতো ব্যাটসম্যানদের উত্তপ্ত হতে দেখা যায়।

Advertisement

যেখানে ইংলিশ ক্রিকেটের সর্মথকরা কে এল রাহুল এর ওপর শ্যাম্পেনের বোতলের মুখ ছুড়ে মারতে দেখা যায়। এই নিয়ে রীতিমতো উত্তেজিত হয়ে পড়েন ভারতীয় দলের সহ-অধিনায়ক অজিঙ্কা রাহানে বিরাট কোহলির মত ক্রিকেটারদের। ওই খেলায় উভয় দলের ক্রিকেটারদের মধ্যে বহুবার বচসা হতে দেখা যায়। এদিন সাংবাদিক বৈঠকে বিরাট কোহলি শুদ্ধ ভাষায় জানিয়ে দেন, আমরা ইংল্যান্ডের সাথে ভালো ক্রিকেট খেলার উদ্দেশ্যে এসেছি। পৃথিবীর যেকোনো দেশের দলকে হারানোর ক্ষমতা রয়েছে আমাদের। শান্তিপ্রিয় ভাবে খেলা করে জিততে চাই আমরা। কিন্তু যদি আমাদের উত্তপ্ত করতে কোনো রকম বাধা আসে তাহলে অবশ্যই আমরা তা প্রতিহত করব।

লর্ডসের স্টেডিয়ামে দ্বিতীয় ম্যাচে যখন ইংল্যান্ডের সম্মুখে পরাজয় নিশ্চিত হওয়ার উপক্রম হয় তখন তারা ভারতীয় দলের ক্রিকেটারদের মনোবল নষ্ট করার জন্য একাধিক প্রচেষ্টা করতে থাকে। কিন্তু সব প্রচেষ্টায় জল ঢেলে দিয়ে ১৫১ রানের বিশাল ব্যবধানে জয় তুলে নেয় ভারতীয় ক্রিকেট দল। আজ লিডসের স্টেডিয়ামে তৃতীয় টেস্ট ম্যাচ খেলতে নামবে ভারতীয় দল। আর তার আগেই বিরাট কোহলি এই সিরিজের বাকি খেলাগুলোতে তার মনোভাব কেমন থাকবে সেটি সরাসরি জানিয়ে দিলেন। তিনি সরাসরি বলে দেন, ইট মারলে অবশ্যই পাটকেলটি খেতে হবে।

Advertisement

#Trending

More in Cricket News