Cricket NewsIndian Cricket TeamInternational Cricket

Shahid Afridi: ভারত পাকিস্তান ম্যাচ নিয়ে ভবিষ্যৎবাণী করলেন শাহিদ আফ্রিদি, জিতবে এই দল

আগামী ২৪ শে অক্টোবর ২২ গজে ভারতের বিরুদ্ধে এবার বিশ্বকাপের প্রথম ম্যাচে নামতে চলেছে পাকিস্তান। এই নিয়ে জল্পনা-কল্পনা শুরু হয়ে গিয়েছে ইতিমধ্যেই। মরুদেশে অনুষ্ঠিত এই হাইভোল্টেজ ম্যাচের টিকিট বিক্রি হয়ে গিয়েছিল নিমেষের মধ্যে। সম্প্রতি আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের ভারত-পাকিস্তান ম্যাচ নিয়ে মুখ খুললেন শাহিদ আফ্রিদি।

চলতি মাসের ১৭ ই অক্টোবর থেকে শুরু হতে চলেছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। ইতিমধ্যেই বিশ্বকাপ নিয়ে উত্তেজনা শুরু হয়ে গিয়েছে ক্রিকেট মহলে। আগামী ২৪ শে অক্টোবর ২২ গজে ভারতের বিরুদ্ধে এবার বিশ্বকাপের প্রথম ম্যাচে নামতে চলেছে পাকিস্তান। এই নিয়ে জল্পনা-কল্পনা শুরু হয়ে গিয়েছে ইতিমধ্যেই। মরুদেশে অনুষ্ঠিত এই হাইভোল্টেজ ম্যাচের টিকিট বিক্রি হয়ে গিয়েছিল নিমেষের মধ্যে। সম্প্রতি আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের ভারত-পাকিস্তান ম্যাচ নিয়ে মুখ খুললেন শাহিদ আফ্রিদি।

এই দুই চিরপ্রতিদ্বন্দ্বী দলের আসন্ন ম্যাচ নিয়ে ভবিষ্যদ্বাণী করলেন পাকিস্তানের প্রাক্তন অলরাউন্ডার শাহিদ আফ্রিদি। ভারত পাকিস্তান ম্যাচ নিয়ে বিবৃতি দিতে গিয়ে পাকিস্তানের প্রাক্তন অলরাউন্ডার বলেছেন, ভারত পাকিস্তান ম্যাচে সবসময়ই চাপ থাকে। ম্যাচ চলাকালীন যে দল এই চাপ নিয়ে খেলতে পারবে খেলা শেষে সেই জিতবে। অন্যদিকে তিনি এও বলেন, খেলার সময় মাঠে যে দল যত কম ভুল করবে তাদের জেতার সুযোগ তত বেশি। নিজের ইউটিউব চ্যানেলে শাহিদ আফ্রিদি ভক্তদের প্রশ্নের উত্তর দেওয়ার সময় এমন বিবৃতি দিয়েছেন।

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে প্রশ্ন উঠতেই এমন কথা জানিয়েছেন পাকিস্তানের এই প্রাক্তন অলরাউন্ডার। ভারতের বিরুদ্ধে বহু ম্যাচ খেলার অভিজ্ঞতা রয়েছে শাহিদ আফ্রিদির। তিনি খুব ভালো করেই জানেন ভারত আইসিসিতে খেলার সময় জেতার জন্য কতটা আগ্রহী হয়ে ওঠে।

এখনো পর্যন্ত আইসিসি বিশ্বকাপে ১২-০তে, ৫০ ওভারের ম্যাচে ৭-০তে, টি-টোয়েন্টি বিশ্বকাপে ৫-০তে পাকিস্তানের থেকে এগিয়ে রয়েছে ভারত। সম্প্রতি ভারত পাকিস্তান ম্যাচ সম্পর্কে বিবৃতি দিতে গিয়ে ভারতের এগিয়ে থাকার কথা না বলে তিনি ম্যাচের চাপের কথা উল্লেখ করেছেন। ১৯৯২ সালের এই বিশ্বকাপ জয়ী দল এখনও পর্যন্ত ভারতকে হারাতে পারেনি বিশ্বকাপে।

Related Articles

Back to top button