Cricket NewsIndian Cricket Team

T20 World Cup: বিশ্বকাপে কি নতুন জার্সি পড়ে মাঠে নামবেন কোহলিরা? জানুন কেমন হতে পারে ভারতের জার্সি

এই নিয়ে আলোচনাও শুরু হয়েছে ক্রিকেটমহলে। এই মুহূর্তে ক্রিকেট অনুরাগীদের মনে প্রশ্ন জেগেছে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে কোহলি বাহিনী পুরনো জার্সি পড়েই মাঠে নামবে নাকি নতুন জার্সিতে দেখা মিলবে তাদের? তবে এখনো সেই নিয়ে সরকারিভাবে কিছু ঘোষণা করা হয়নি।

টি-টোয়েন্টি বিশ্বকাপ দরজায় কড়া নাড়ছে। আর কদিন পরেই শুরু হয়ে যাবে এই মরশুমের টি-টোয়েন্টি বিশ্বকাপ টুর্নামেন্ট। এর মধ্যেই সেই নিয়ে জল্পনা শুরু হয়ে গিয়েছে ক্রিকেটপ্রেমীদের মধ্যে। ১৭ই অক্টোবর থেকে শুরু হচ্ছে বিশ্বকাপ। এই মরশুমে কি নতুন জার্সি পড়ে মাঠে নামতে চলেছে কোহলি বাহিনী? জল্পনা চলছে ক্রিকেটভক্তদের মধ্যে। এই নিয়ে আলোচনাও শুরু হয়েছে ক্রিকেটমহলে। এই মুহূর্তে ক্রিকেট অনুরাগীদের মনে প্রশ্ন জেগেছে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে কোহলি বাহিনী পুরনো জার্সি পড়েই মাঠে নামবে নাকি নতুন জার্সিতে দেখা মিলবে তাদের? তবে এখনো সেই নিয়ে সরকারিভাবে কিছু ঘোষণা করা হয়নি।

সাধারণত বিশ্বকাপের মত ইভেন্টে ক্রিকেটারদের নতুন কিট সরবরাহ করে থাকে দলগুলো। অনেক সময় উদ্বোধন করা হয় নতুন জার্সিরও। তবে এখনো পর্যন্ত ভারতীয় দল নতুন নাকি পুরনো জার্সি গায়েই মাঠে নামবে সেই নিয়ে সঠিকভাবে কিছু ঘোষণা করা হয়নি। ক্রিকেট ভক্তরা মনে করছেন, ভারতীয় দল এবার হয়তো পুরনো জার্সি গায়েই মাঠে নামবেন। বিসিসিআই এমপিএল স্পোর্টসকে ভারতীয় দলের নতুন কিট স্পনসর করার পর এবং অফিসিয়াল মার্চেন্ডাইজ পার্টনার হিসেবে ঘোষণা করার পরেই এই পরিবর্তন কার্যকর করা সম্ভব হয়।

কোহলি বাহিনী প্রথমবারের জন্য অস্ট্রেলিয়ায় সাদা বলের সিরিজে রেট্রো জার্সি পড়ে মাঠে নেমেছিল। সেই দৃশ্য দেখে নব্বইয়ের দশকের ক্রিকেটপ্রেমীরা নস্টালজিক হয়ে পড়েছিলেন সেই মুহূর্তে। সকলের চোখের সামনে ভাসছিল একটাই দৃশ্য। মনে পড়ছিল ১৯৯২-এর বিশ্বকাপের কথা। তবে শেষ পর্যন্ত নতুন কিংবা পুরানো যে জার্সিতেই ভারতীয় দল খেলতে নামুক না কেন তাদের সফল হতে দেখাই ভারতীয় ক্রিকেটপ্রেমীদের একমাত্র লক্ষ্য।

আগামী ২৪শে অক্টোবর ভারত এই মরশুমে টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম ম্যাচ খেলতে নামছে। প্রথম ম্যাচেই ২২ গজে মুখোমুখি হতে চলেছে পাকিস্তানের। সেই নিয়ে ইতিমধ্যেই জল্পনা শুরু হয়ে গিয়েছে ক্রিকেটমহলে। কি হবে? সকলের নজর এখন সেইদিকেই।

Related Articles

Back to top button