Cricket News

ভারতীয় দলের পুরোনো ছবি শেয়ার করলো যুবরাজ

কিংবদন্তি ভারতীয় অলরাউন্ডার যুবরাজ সিং খেলোয়াড় হিসাবে আন্তর্জাতিক প্রতিবেদনে প্রায় সমস্ত কিছুই তার আইকনিক কেরিয়ারের সময়ে সম্পাদন করেছিলেন। ১৮ বছর বয়সে অভিষেক করে তাঁর কেরিয়ার শুরু করা থেকে ২০০৭ টি-টোয়েন্টি বিশ্বকাপ এবং ২০১১ বিশ্বকাপে প্রধান ভূমিকা পালন করা, যুবরাজ ইতিহাসে সর্বকালের অন্যতম সেরা অলরাউন্ডার হিসাবে বিবেচিত হন এবং তা অস্বীকার করা যায় না।

সম্প্রতি অবসরপ্রাপ্ত এই ভারতীয় ক্রিকেটার টিম ইন্ডিয়ার সাথে প্রথম খেলার সময় নিজের একটি থ্রোব্যাক ফটো শেয়ার করতে ইনস্টাগ্রামের আশ্রয় নিয়েছিলেন। থ্রোব্যাক ফটোতে যুবরাজকে ফোন কল করার সময় কোনও পেফোন ব্যবহার করতে দেখা যায়। প্রাক্তন এই অলরাউন্ডারের সাথে রয়েছেন টিম ইন্ডিয়া প্রাক্তন গ্রেটস- বীরেন্দ্র শেহবাগ, ভিভিএস লক্ষ্মণ এবং আশিস নেহরা।

তবে ছবিতে যুবরাজের সাথে শেহবাগ, নেহরা, লক্ষ্মণকে আলাদা টেলিফোন কথোপকথনে অংশ নিতে দেখা গেছে। সোশ্যাল মিডিয়ায় নিজের মজার দিকটি দেখানোর জন্য পরিচিত যুবরাজ তার থ্রোব্যাক ছবির জন্য একটি হাসিখুশি ক্যাপশন নিয়ে এসেছিলেন। “আপনার বাবা-মা যখন খারাপ পারফরম্যান্সের পরে আপনার মোবাইল ফোনের বিল পরিশোধ করেন না! মোবাইল ফোন ছাড়াই কয়েক দিনের জন্য।” যুবরাজ ছবি এবং ভিডিও ভাগ করে নেওয়ার সেবার পোস্টটি ভাগ করে নেওয়ার সময় ক্যাপশনে বলেছিলেন। ভারতীয় স্পিনার হরভজন সিং এবং প্রাক্তন স্পিডস্টার মুনাফ প্যাটেলও ফেসবুকের মালিকানাধীন অ্যাপটিতে যুবরাজের পোস্টের প্রতিক্রিয়া জানিয়েছেন। “ফ্রি কল?,” হরভজন‌ও যুবরাজকে জিজ্ঞাসা করলেন।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published.

Back to top button