Cric GossipCricket News

Yuvraj Singh: ‘শামি ভারতীয় দলের জন্য গর্বিত’, ট্যুইট যুবরাজের

সমস্ত প্লেয়ারদের সব দিন সমান যায় না। কিছু দিন কঠিন হয়। তার মতে, কোন একজন খেলোয়াড় একদিন খারাপ খেললে তার ভিত্তিতে তাকে বিচার করা সম্ভব নয়। তিনি এও বলেন, তিনি ভারতীয় দলের সকলের জন্য গর্বিত। শেষে তিনি দলের সকলকে হাল না ছাড়ার কথা বলেছেন।

Advertisement

গত রবিবার মরুশহরে ভারতের বিরুদ্ধে ঐতিহাসিক জয় পেয়েছে পাকিস্তান। একটাও উইকেট না হারিয়ে ভারতীয় দলের এত বছরের রেকর্ড ভেঙে গুঁড়িয়ে দিল বাবর আজমের দল। সেদিন মাঠে রীতিমতো ভারতীয় ক্রিকেটারদের পায়ের তলার মাটি নাড়িয়ে দিয়েছিল পাক ক্রিকেটাররা। এই ম্যাচে ভারতীয় দলের অন্যান্য বোলারদের মতই মহম্মদ শামিরও দেখা মেলেনি চেনা ছন্দে।

Advertisement

টসে জিতে পাকিস্তান প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেয়। টসে জেতাটাই পাকিস্তানের কাছে হাতে চাঁদ পাওয়ার মতো হয়ে যায়। এরপরই অপ্রত্যাশিতভাবে ভারতের বিরুদ্ধে জয় হাসিল করে নেয় পাকিস্তান। এতদিন ধরে সমস্ত ক্রিকেটবিশেষজ্ঞরা সব দিক দিয়ে এগিয়ে রেখেছিল ভারতকে। তবে এদিন ভারতের পরাজয় মেনে নিতে পারছিলেন না ভারতীয় দলের ক্রিকেটসমর্থকরা। সোশ্যাল মিডিয়ায় এই বিষয় নিয়ে একাধিক সমর্থক ক্ষোভে ফেটে পড়েছিলেন। বিশেষ করে তাদের বেশিরভাগের আক্রমণের তীরের মুখে ছিলেন মহম্মদ শামি। ‘গাদ্দার’, ‘দেশদ্রোহী’র মত মন্তব্য করা হয়েছে তার উদ্দেশ্যে।

Advertisement

প্রাক্তন বিশ্বকাপ জয়ী অলরাউন্ডার যুবরাজ সিং এবার পাশে দাঁড়ালেন শামির। তিনি টুইট করে বলেছেন, সমস্ত প্লেয়ারদের সব দিন সমান যায় না। কিছু দিন কঠিন হয়। তার মতে, কোন একজন খেলোয়াড় একদিন খারাপ খেললে তার ভিত্তিতে তাকে বিচার করা সম্ভব নয়। তিনি এও বলেন, তিনি ভারতীয় দলের সকলের জন্য গর্বিত। শেষে তিনি দলের সকলকে হাল না ছাড়ার কথা বলেছেন।

শুধুমাত্র যুবরাজ সিং নয় তার পাশে এসে দাঁড়িয়েছেন বিসিসিআই প্রেসিডেন্ট, টেন্ডুলকার, গৌতম গম্ভীর, সেহবাগ, ওয়াইসির মত ব্যক্তিত্বরা। এছাড়াও একাধিক প্রাক্তন ক্রিকেটাররা তার সমর্থনে টুইট করে এই ঘটনার প্রতিবাদ জানিয়েছেন। এছাড়াও পাকিস্তানের মহম্মদ রিজওয়ানও শামির পাশে দাঁড়িয়েছেন। তিনি টুইট করে বিশ্বমানের বোলার বলে সম্বোধন করেছেন মহম্মদ শামিকে।

Related Articles

Back to top button