Connect with us

Cric Gossip

T20 World Cup: টি-টোয়েন্টি বিশ্বকাপ আসন্ন! বিরাট কোহলির সাথে বৈঠক করলেন সৌরভ গাঙ্গুলী সহ বিসিসিআইয়ের একাধিক আধিকারিক

Advertisement
Advertisement

টি-টোয়েন্টি বিশ্বকাপ ঘাড়ে নিশ্বাস ফেলছে। ভারতীয় ক্রিকেট টিম বর্তমানে ইংল্যান্ড সফরে ব্যস্ত আছে। সেখানে স্বাগতিকদের বিরুদ্ধে ৫টি টেস্ট ম্যাচ খেলবে টিম ইন্ডিয়া। যার মধ্যে প্রথম দুটি ইতিমধ্যে খেলা হয়ে গেছে। সিরিজে বর্তমানে ভারত ১-০ তে এগিয়ে আছে। সিরিজের তৃতীয় খেলাটি অনুষ্ঠিত হবে চলতি মাসের ২৫ তারিখ থেকে। এত ব্যস্ত বহুল সময়সূচির মধ্যেও আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে ভারতীয় অধিনায়ক বিরাট কোহলির সাথে পরামর্শ সেরে নিলেন বিসিসিআইয়ের একাধিক কর্তারা। মিটিংয়ে উপস্থিত ছিলেন বিসিসিআইয়ের প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী সেক্রেটারি জয় সাহা এবং ভাইস প্রেসিডেন্ট রাজীব শুক্লা।

Advertisement

আইসিসি ট্রফি জেতার একটি বড় সুযোগ আসতে চলেছে বিরাট কোহলির জন্য। তাই কোন রকম ঘাটতি রাখতে চায় না ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড। সেখানে ৪ নম্বর পজিশনে ব্যাটিং কে করবে সে নিয়ে আলোচনা করেন বিসিসিআইয়ের কর্তারা সেখানে উঠে আসেন সূর্য কুমার যাদব, শ্রেয়াস আইয়ার ও ঈশান কিশানের নাম। তাছাড়া পেস বোলার হিসেবে উঠে এসেছে দীপক চাহার ও শার্দুল ঠাকুরের নাম। এছাড়া ওপেনিং জুটিতে বিসিসিআই এখনো পরীক্ষা করে নিতে চায় শেখর ধাওয়ানকে। আরব আমিরাতে অনুষ্ঠিত আইপিএলের শেষ অংশে শেখর ধাওয়ানের পারফর্মেন্স দেখতে চায় বিসিসিআই আধিকারিকরা।

এছাড়া চলতি সিরিজের ব্যাপারেও আলোচনা করেন বিসিসিআইয়ের আধিকারিকরা। মোহাম্মদ সামি এবং মোহাম্মদ সিরাজের পারফরম্যান্স নিয়ে কথা বলেন তারা। ১৭ই অক্টোবর থেকে সুদূর আরব আমিরাতে শুরু হবে টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর। যেখানে ভারত প্রথম ম্যাচে মোকাবেলা করবেন চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের বিপক্ষে। তাই বিরাট কোহলির হাতে সর্বোত্তম দল তুলে দিতে বদ্ধপরিকর বিসিসিআইয়ের আধিকারিকরা। সেই উদ্দেশ্যে এত ব্যস্ত সময় সূচির মধ্যেও বিরাট কোহলির সাথে পরামর্শ সেরে নিয়েছেন তারা। ভারতের সাথে একই গ্রুপে অবস্থান করছে পাকিস্তান, নিউজিল্যান্ড এবং আফগানিস্তান। এছাড়া প্রাথমিক গ্রুপ থেকে দুটি দল জায়গা পাবে সুপার আটে।

Advertisement

#Trending

More in Cric Gossip