Connect with us

Cric Gossip

Adam Zampa: ৬৮ দিনের বিবাহিত জীবনে স্ত্রীকে সময় দিতে পারলাম মাত্র ৮ দিন! আক্ষেপ অজি ক্রিকেটার অ্যাডাম জাম্পার

Advertisement
Advertisement

বাইরে থেকে দেখলে ক্রিকেটারদের জীবনটা যতটা সুখকর মনে হয় বাস্তবে হয়তো ততটা সুখকর নয়। আর এই কথার বাস্তব প্রমান দিলেন অজি ক্রিকেটার অ্যাডাম জাম্পা। ইনস্টাগ্রামের এক পোস্টে তিনি আক্ষেপ করে লেখেন, ৬৮ দিনের বিবাহিত জীবনে স্ত্রীকে সময় দিতে পারলাম মাত্র ৮ দিন! উল্লেখ্য চলতি বছরের ২৩শে জুন বিবাহ বন্ধনে আবদ্ধ হন অস্ট্রেলিয়ান ক্রিকেটার অ্যাডাম জাম্পা। দীর্ঘদিনের বান্ধবী হ্যাটি পালমারকে জীবনসঙ্গিনী হিসেবে বেছে নিয়েছেন অ্যাডাম জাম্পা। কিন্তু অস্ট্রেলিয়ার জাতীয় দলের হয়ে খেলতে গিয়ে সময় দিতে পারছেন না সহধর্মিনীকে।

Advertisement

নতুন জীবনে পদার্পণের পরপরই অস্ট্রেলিয়ান ক্রিকেট দলের সাথে উড়ে যান ওয়েস্ট ইন্ডিজ সিরিজ খেলার জন্য। ওয়েস্ট ইন্ডিজ সিরিজ শেষ করতে না করতেই সামনে চলে আসে বাংলাদেশ সিরিজ। পাঁচটি টি-টোয়েন্টি ম্যাচ খেলার জন্য আবার পাড়ি দেন বাংলাদেশ। সেজন্য সহধর্মিনীকে মোটেই কাছে পাচ্ছেন না অ্যাডাম জাম্পা। সেই বিরহ ফুটিয়ে তুলতে অ্যাডাম জাম্পা ইনস্ট্রাগ্রামে দুঃখভারাক্রান্ত মন নিয়ে পোস্ট করেছেন নিজের ছবি।

বাংলাদেশ সফর শেষ করে বর্তমানে দেশে ফিরেছেন তারা। যদিও বাংলাদেশের সাথে লজ্জাজনকভাবে হেরেছে টিম অস্ট্রেলিয়া। কিন্তু অ্যাডাম জাম্পার এই দুঃখ বুঝে ইনস্টাগ্রামে হাজার হাজার সান্তনা বার্তা দিয়েছেন ক্রিকেটপ্রেমীরা। আইপিএলের শেষ অংশে অ্যাডাম জাম্পার খেলার কথা থাকলেও সেই সময়ে দেশের হয়ে আন্তর্জাতিক ক্রিকেট খেলতে ব্যস্ত থাকবেন অ্যাডাম জাম্পা। তাই রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর তাদের দুর্দান্ত ফর্মে থাকা লেগ স্পিনারকে ছাড়াই মাঠে নামতে হচ্ছে। অবশ্য অ্যাডাম জাম্পার পরিবর্তক হিসেবে ইতিমধ্যে দলে যুক্ত হয়েছেন শ্রীলঙ্কান স্পিনার হাসারাঙ্গা।

Advertisement

#Trending

More in Cric Gossip