Connect with us

Cric Gossip

Andrew symons: ফের নক্ষত্র পতন, মাত্র ৪৬ বছর বয়সে না ফেরার দেশে গেলেন কিংবদন্তি অ্যান্ড্রু সাইমন্ডস!!

Advertisement
Advertisement

এত তাড়াতাড়ি সতীর্থকে হারিয়ে রীতিমতো বাকরুদ্ধ হয়েছেন অস্ট্রেলিয়ান প্রাক্তন অধিনায়ক রিকি পন্টিং সহ গিলক্রিস্টরা। মাত্র ৪৬ বছর বয়সে মৃত্যুর কোলে ঢলে পড়লেন বিশ্বকাপজয়ী ক্রিকেটার অ্যান্ড্রু সাইমন্ডস। আজ ভোররাতে অস্ট্রেলিয়ান কিংবদন্তি অ্যান্ড্রু সাইমন্ডসের মৃত্যুর খবরে ঘুম ভেঙেছে ক্রিকেটপ্রেমী এবং ক্রিকেটারদের। এত অল্প বয়সে তাকে হারিয়ে মুহ্যমান গোটা ক্রিকেট বিশ্ব।

Advertisement

জানা গেছে, গতকাল রাত ১১টা নাগাদ গাড়ি দুর্ঘটনায় গভীরভাবে জখম হন অ্যান্ড্রু সাইমন্ডস। গাড়িটি রাস্তা থেকে ছিটকে পড়ে যায়। ফলশ্রুতিতে নিজেকে বাঁচানোর কোন সুযোগ পাননি তিনি। পুলিশ ঘটনাস্থলে গিয়ে যত দ্রুত সম্ভব তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য প্রেরণ করে। তবে ততক্ষণে অনেক দেরী হয়ে গেছে। মৃত্যুর কোলে ঢলে পড়েছেন অ্যান্ড্রু সাইমন্ডস। কিংবদন্তির মৃত্যুতে অস্ট্রেলিয়ান ক্রিকেটারদের পাশাপাশি শোক প্রকাশ করেছেন বিশ্ব ক্রিকেটের তারকা ক্রিকেটাররা। সেই তালিকায় রয়েছেন ভিভিএস লক্ষ্মণ সহ শোয়েব আখতারের মতো ক্রিকেটাররা।


ভারতীয় ক্রিকেটার ভিভিএস লক্ষ্মণ টুইটে লিখেছেন,‘ভারতের সকালে ঘুম থেকে উঠে এই খবর শুনে চমকে গিয়েছি। আমার বন্ধু আপনি যেখানেই থাকুন শান্তিতে থাকুন। খুব খারাপ খবর।’ এদিকে শোয়েব আখতার টুইট করে লিখেছেন,‘অস্ট্রেলিয়ায় একটি গাড়ি দুর্ঘটনায় অ্যান্ড্রু সাইমন্ডসের মৃত্যুর কথা শুনে অবাক। মাঠে এবং বাইরে আমাদের একটি দুর্দান্ত সম্পর্ক রয়েছে। তার পরিবারের পাশে থেকে তার জন্য প্রার্থনা করব।’


আপনাদের জানিয়ে রাখি, অ্যান্ড্রু সাইমন্ডস ২০০৩ এবং ২০০৭ সালের বিশ্বকাপে অস্ট্রেলিয়ান দলের অংশ ছিলেন। কিংবদন্তির মৃত্যুতে পুলিশের এক বিবৃতিতে বলা হয়েছে,‘প্রাথমিক তথ্যে ইঙ্গিত দেওয়া হয়েছে যে রাত১১টার পর এলিস রিভার ব্রিজের কাছে হার্ভে রেঞ্জ রোডে গাড়ি চালাচ্ছিলেন। গাড়িটি রাস্তা থেকে ছিটকে পড়ে এবং দুর্ঘটনা ঘটে।

Advertisement

#Trending

More in Cric Gossip