Cricket NewsIPL League

Mumbai Indians: মরণ বাঁচন ম্যাচ দুই দলের, লড়াইয়ে টিকে থাকতে এই দুই পরিবর্তন করা উচিত মুম্বাইয়ের

আগামীকালের ম্যাচে হেরে গেলে ১৪ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের পৌঁছানো সম্ভব নয় মুম্বাই ইন্ডিয়ান্সের। আজকে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে মাঠে নামার আগে দলে দুটি পরিবর্তন আনতে পারে রোহিত বাহিনী।

আজ, মঙ্গলবার শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হতে চলেছে মুম্বাই ইন্ডিয়ান্স রাজস্থান রয়্যালস। গত ম্যাচে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে পরাজয় স্বীকার করেছে মুম্বাই। আজ মুম্বাই ইন্ডিয়ান্স বনাম রাজস্থান রয়্যালসের ম্যাচে জয়ের জন্য দুই দলই সক্রিয় থাকবে মাঠে। এখনো পর্যন্ত দুই দলই অর্জন করেছে ১০ পয়েন্ট।

আজকের ম্যাচে দুই দলই নিজেদের ১০০% দেবে। সম্ভবত মনে করা হচ্ছে আগামী দুই ম্যাচে জয় হাসিল করে মুম্বাই ইন্ডিয়ান্স ১৪ পয়েন্ট নিয়ে পৌঁছে যেতে পারে লিগ টেবিলের চতুর্থ স্থানে। আগামীকালের ম্যাচে হেরে গেলে ১৪ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের পৌঁছানো সম্ভব নয় মুম্বাই ইন্ডিয়ান্সের। আজকে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে মাঠে নামার আগে দলে দুটি পরিবর্তন আনতে পারে রোহিত বাহিনী।

• সৌরভ তিওয়ারির বদলে মাঠে আনা উচিৎ ইশান কিষানকে। আইপিএলের এই মরশুমে কিষান খুব ভালো পারফরম্যান্স করেনি সেটা অস্বীকার করার জায়গা নেই। এই খেলোয়াড় উইকেট বাঁচিয়ে খেলতে পারে। তিনি যে কোন মুহূর্তে খেলা ঘুরিয়ে দিতে পারেন। মাঠে নেমে নিজের ফর্মে ফিরলেই দ্রুত রান তুলে দিতে পারে সে। এছাড়াও এই ম্যাচ তাকে টি-টোয়েন্টি ওয়ার্ল্ড কাপের জন্য প্রস্তুত হতে সহায়তা করবে।

• জয়ন্ত যাদবের বদলে রহুল চাহার দলে ফিরলে অবাক হওয়ার কিছু নেই। দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে যাদব মাত্র একটা উইকেটই নিতে পেরেছিলেন। কবে প্রথম পর্যায় চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে মুম্বাই ইন্ডিয়ান্সের জয় এসেছিল চাহারের বোলিং পারফরম্যান্সের উপর ভিত্তি করেই। ডানহাতি এই লেগ স্পিনার নিজের বোলিং পারফরম্যান্সের দ্বারা উল্টো দিকের খেলোয়াড়কে চাপে ফেলতে পারেন খুব সহজেই। এক্ষেত্রে এই ডানহাতি লেগ স্পিনার দলে ফিরলেন জোর বাড়বে মুম্বাইয়ের।

Related Articles

Back to top button