Connect with us

Cricket News

IPL 2022: ২০২২ আইপিএলের সেরা ফিনিশার দীনেশ কার্তিক, মাথা ঝুকে কুর্নিশ করলেন কোহলি! ভিডিও ভাইরাল

Advertisement
Advertisement

চির পরিচিত দীনেশ কার্তিক যেন পাল্টে গেছেন রাতারাতি। বিগত কয়েক বছর ধরে আইপিএলে ধারাবাহিকভাবে হাতে ব্যর্থ হয়েছেন দীনেশ কার্তিক। তার কারণে আইপিএলের মেগা তাকে ছেড়ে দেয় কলকাতা নাইট রাইডার্স। ব্যর্থ সেই ক্রিকেটারকে কিনে সমালোচনার মুখে পড়েছিল রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর। সেই সময়ে একাধিক ট্রোলের মুখে হয়েছিল বিরাট কোহলির দলটি। তবে এ কি? চেনা-পরিচিত দীনেশ কার্তিক যেন চির অপরিচিত দীনেশ কার্তিক হয়ে মাঠে নেমেছেন চলতি আইপিএলে।

Advertisement

শুরু থেকে রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোরের জার্সিতে একের পর এক বিধ্বংসী ইনিংস খেলে চলেছেন তিনি। শেষ কয়েকটি ওভারে ব্যাট হাতে নেমে দলকে পৌঁছে দিচ্ছেন বেশ খানিকটা উপরে। আইপিএলে কার্তিক নিজেকে সেই ভূমিকায় যেভাবে তুলে ধরেছেন, তাতে এই মুহূর্তে তাঁকে বিশ্বের সেরা ফিনিশার বলেও ডাকা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ক্রিকেটপ্রেমীদের পাশাপাশি দীনেশ কার্তিকে মনোনিবেশ করেছেন ক্রিকেট বিশেষজ্ঞরা। এমনকি মাইক হাতে দীনেশ কার্তিকের গুনো গান করতে ভুল করছেন না তারা।


গতকাল শক্তিশালী সানরাইজ হায়দ্রাবাদের বিপক্ষে আরও একটি অসাধারণ ইনিংস উপহার দিয়েছেন দীনেশ কার্তিক। গ্রুপ পর্যায়ের গুরুত্বপূর্ণ ম্যাচে গতকাল ওয়াংখেড়ে স্টেডিয়ামে ১টি চার ও ৪টি ছক্কার সাহায্যে ৮ বলে ৩০ রানের ঝোড়ো ইনিংস খেলার পরে বিরাট কোহলিকেও মোহিত দেখায় দীনেশ কার্তিকে। যখন অপরাজিত ৩০ রানের ইনিংস খেলে দীনেশ কার্তিক ড্রেসিং রুমে প্রবেশ করেন তখন অফ ফর্মে থাকা বিরাট কোহলি তাকে মাথা নিচু করে কুর্নিশ জানান। ক্যামেরার লেন্সে সেই ছবি ধরা পড়তেই রীতিমত ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

#Trending

More in Cricket News