Cricket NewsIPL League

KL Rahul: ‘এখনই তাড়াও আম্পায়ারকে’, পাড্ডিকালকে আউট না দেওয়ায় বিরক্তি প্রকাশ রাহুলের

কেকেআরের সঙ্গে পাঞ্জাব কিংসের ম্যাচে পাঞ্জাব কিংসের লোকেশ রাহুলকে ডিআরএস নিয়েও আউট না দেওয়ায় সেই নিয়ে বিতর্ক শুরু হয়। সেই বিতর্কের রেশ কাটতে না কাটতেই ব্যাঙ্গালোরের দেবদূত পাড্ডিকালকে আউট না দেওয়া নিয়ে শুরু হয়ে গেল তীব্র বিতর্ক। যা নিয়ে সরগরম এখন ক্রিকেট মহল।

ফের একবার আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে বিতর্ক গোটা ক্রিকেট মহলে। আরসিবির দেবদূত পাড্ডিকালকে আউট না দেওয়া নিয়ে ফের বিতর্ক শুরু ক্রিকেট দুনিয়ায়। কেকেআরের সঙ্গে পাঞ্জাব কিংসের ম্যাচে পাঞ্জাব কিংসের লোকেশ রাহুলকে ডিআরএস নিয়েও আউট না দেওয়ায় সেই নিয়ে বিতর্ক শুরু হয়। সেই বিতর্কের রেশ কাটতে না কাটতেই ব্যাঙ্গালোরের দেবদূত পাড্ডিকালকে আউট না দেওয়া নিয়ে শুরু হয়ে গেল তীব্র বিতর্ক। যা নিয়ে সরগরম এখন ক্রিকেট মহল।

রবিবার পাঞ্জাবের সাথে ব্যাঙ্গালোরের ম্যাচে রবি বিষ্ণোইয়ের বলে ৭.৩ ওভারে পাড্ডিকালের ব্যাটের কানায় লেগে কেএল রাহুলের হাতে ক্যাচ যায়। এরপর পাঞ্জাব আউট দাবি করলেও সেই দাবিতে সিলমোহর দেননি আম্পায়ার। এরপর পাঞ্জাব ডিআরএস দাবি করলেও সিদ্ধান্ত বদলাইনি। এর পরেই প্রকাশ্যে বিরক্তি প্রকাশ করেন পাঞ্জাব কিংসের অধিনায়ক কে এল রাহুল। এই সিদ্ধান্তের সময়ে পাড্ডিকালের রান ছিল ৩০ বলে ৩৭।

তবে এরপরেই মোজেশ হ্যানরিকসের বলে ৪০ রানে আউট হন পাড্ডিকাল। রবিবারের ম্যাচে এই সিদ্ধান্তের পরেই আর মাত্র ৩ রান করে আউট হয়ে যান ব্যাঙ্গালোরের পাড্ডিকাল। তবে সম্প্রতি গোটা ক্রিকেট বিশ্বে ম্যাচ চলাকালীন মাঠে আম্পায়ারের ভুল সিদ্ধান্ত দেওয়া নিয়ে চলছে জোর বিতর্ক। কেকেআরের পর একই ঘটনা ঘটল পাঞ্জাবের সাথেও। বর্তমানে আম্পায়ার বিতর্কে সরগরম ক্রিকেট মহল।

Related Articles

Back to top button