Connect with us

Cricket News

Royal Challenger Bangalore: অবশেষে ব্যাঙ্গালোর শিবিরে যোগ দিতে চলেছেন এবি ডি ভিলিয়ার্স! জানালেন কোহলি

Advertisement
Advertisement

যেন বিরাট কোহলির মনোবাসনা পূর্ণ করতেই রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর শিবিরে যোগ দিতে চলেছেন দক্ষিণ আফ্রিকান কিংবদন্তি ক্রিকেটার এবি ডি ভিলিয়ার্স। গত বছর নভেম্বর মাসে সমস্ত প্রকার ক্রিকেট থেকে সন্ন্যাস গ্রহণ করেছিলেন এবিডি। এরপর আর অবশ্য ব্যাট হাতে মাঠে নামতে দেখা যায়নি তাকে। বর্তমানে পরিবার ও বন্ধুবান্ধবদের সঙ্গে “অগাস্টা মার্স্টাস” নামে গল্ফের আসর উপভোগ করেছে এবি ডি ভিলিয়ার্স। তবে তিনি আবারও আইপিএলে প্রত্যাবর্তন করতে চলেছেন এমনই খবর প্রকাশ করেছেন তার সহযোদ্ধা বিরাট কোহলি।

Advertisement

এদিন সংবাদ মাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে বিরাট কোহলি জানিয়েছেন, ২০২৩ আইপিএলে রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর শিবিরে যোগ দেবেন এবি ডি ভিলিয়ার্স। তবে তিনি খেলোয়াড় হিসেবে যোগ দেবেন কিনা সে বিষয়ে স্পষ্ট বার্তা দেননি বিরাট কোহলি। তবে সূত্রের খবর, আসন্ন আইপিএলে রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোরের কোচিং স্টাফ হিসেবে যোগ দিতে পারেন তিনি। ইতিপূর্বে এবি ডি ভিলিয়ার্স নিজেই জানিয়েছিলেন, “রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর শিবির তার ঘরের মতো। তারা যদি চায় তবে তিনি কোচিং স্টাফ হিসেবে শিবিরে যোগদান করতে চান।”

এদিকে ব্যাঙ্গালোর শিবিরে এবি ডি ভিলিয়ার্সের প্রত্যাবর্তনে মনোবল বাড়তে চলেছে বিরাট কোহলির। দুজনেই আইপিএলের আসরে অত্যন্ত ঘনিষ্ঠ বন্ধু। ইতিপূর্বে দুজন একসাথে জুটি বেঁধে বিরোধী দলের ঘুম উড়িয়েছেন। বিরাট কোহলি জানিয়েছেন, “ক্রিকেট থেকে দূরে চলে গেলেও ডিভিলিয়ার্সের সাথে আমার নিয়মিত যোগাযোগ রয়েছে। প্রায় প্রত্যহ আমাদের কথাবার্তা চলে।” আপনাদের জানিয়ে রাখি ২০১১ সালে ব্যাঙ্গালোর শিবিরে যোগ দিয়েছিলেন এবি ডি ভিলিয়ার্স। এরপর অবসরের পূর্বে পর্যন্ত পিছন ফিরে তাকাননি ডেভিলিয়ার্স। ব্যাঙ্গালোরের জার্সিতে ১৫০ ম্যাচে তিনি করেছেন ৪৪৯১ রান।

Advertisement

#Trending

More in Cricket News