Connect with us

Cricket News

IPL 2022: শ্রেয়াস-ম্যাকলামের সম্পর্কে চির ধরেছে! প্রমাণ সহ বিতর্কিত মন্তব্য করলেন মোহাম্মদ কাইফ

Advertisement
Advertisement

চলতি আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের অধঃপতন একেবারেই মেনে নিতে পারছেন না ভারতের প্রাক্তন ক্রিকেটার মোহাম্মদ কাইফ। দুর্দান্ত শুরু করেও শেষমেষ কলকাতার এমন ব্যর্থতা স্বপ্নেও ভাবেননি তিনি। তিনি সংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে বলেন, কলকাতার এমন ফলাফল কখনোই আশা করিনি। প্রথম চারটি ম্যাচের মধ্যে তিনটি ম্যাচে জয়লাভ করে ঈর্ষণীয় ভাবে আইপিএল যাত্রা শুরু করেছিল কলকাতা নাইট রাইডার্স। আর বর্তমানে বেহাল অবস্থা পয়েন্টস টেবিলের সপ্তম স্থানে অবস্থান করছে নাইট শিবির।

অবশ্য এত কিছুর জন্য মোহাম্মদ কাইফ দোষারোপ করছেন কলকাতার অধিনায়ক শ্রেয়াস আইয়ার এবং প্রধান কোচ ম্যাকলামকে। কাইফ বলেন, “রাজস্থান ম্যাচটা আমারা মনে আছে। চাহাল সেই ম্যাচে হ্যাটট্রিক করেছিল। শ্রেয়াস আইয়ার আউট হয়ে সাজঘরের দিকে এগিয়ে আসার সময় কিছুক্ষণ থেমেছিল। এরপর ম্যাকলামের সঙ্গে কথা বলে। এটা স্পষ্ট যে, আইয়ার ম্যাকলামের কোনও একটি সিদ্ধান্তে খুশি ছিল না। ওই ম্যাচে প্যাট কামিন্সের ব্যাটিং অর্ডার নিয়ে পরীক্ষা করা হয়েছিল। শ্রেয়স সম্ভবত সেটা মেনে নিতে পারেনি। আমার ধারণা অধিনায়ক ও কোচের মধ্যে সবকিছু ঠিকঠাক নেই।”

তিনি আরও বলেন, শ্রেয়াস আইয়ার অত্যন্ত শান্ত মেজাজের ক্রিকেটার। মাঠে কখনো উত্তেজিত হতে দেখা যায় না তাকে। তবে সেই দিন তার মুখে একটা হিংস্র রেখা ফুটে উঠেছিল। আর তাতেই বোঝা যায় অধিনায়ক এবং প্রধান কোচের মধ্যে সম্পর্কে ফাটল ধরেছে।

আপনাদের জানিয়ে রাখি, চলতি আইপিএলে প্রথম চারটি ম্যাচের মধ্যে টানা তিনটি ম্যাচে জয়লাভ করেছিল কলকাতা নাইট রাইডার্স। এরপর আটটি ম্যাচের মধ্যে মাত্র দুটি ম্যাচে জিতেছে নাইট শিবির। বর্তমানে ১০ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার সপ্তম স্থানে রয়েছে নাইট শিবির। সামনে বাকি রয়েছে আর দুটি ম্যাচ। যদি দুটি ম্যাচে জয়লাভ করে তারপরেও প্লে অফে পৌঁছাতে পারবে না কলকাতা নাইট রাইডার্স। অর্থাৎ গত আইপিএলের রানার্স দল চলতি আইপিএলে পুরোপুরি ব্যর্থ।

Advertisement

#Trending

More in Cricket News