Connect with us

Cricket News

CSK Vs PBKS: মুম্বাইয়ের পরে এবার চেন্নাই, প্লে-অফে লড়াই থেকে ছিটকে গেল ধোনিরা!!

Advertisement
Advertisement

চলতি আইপিএলে প্রথম দল হিসেবে প্লে-অফে থেকে ছিটকে গিয়েছিল আইপিএলের সবচেয়ে সফল দল মুম্বাই ইন্ডিয়ান্স। এবার সেই মুম্বাই ইন্ডিয়ান্সের পথ অনুসরণ করল আরেক সফল দল চেন্নাই সুপার কিংস। গতকাল পাঞ্জাব কিংসের কাছে পরাজিত হয় চলতি আইপিএলে প্লে অফের স্বপ্ন এখন দুঃস্বপ্নে পরিণত হয়েছে মহেন্দ্র সিং ধোনিদের। এই নিয়ে গ্রুপ পর্যায়ে এখনো পর্যন্ত ৬টি ম্যাচে পরাজিত হয়েছে চেন্নাই সুপার কিংস। চলতি আইপিএলের শুরুতে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে পরাজয় দিয়ে মেগা আইপিএলের যাত্রা শুরু করেছিল চেন্নাই সুপার কিংস। আর সেই যাত্রার সমাপ্তি ঘটল গতকাল পাঞ্জাবের বিরুদ্ধে পরাজয়ের মাধ্যমে।

গতকাল টসে জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেন চেন্নাইয়ের অধিনায়ক রবীন্দ্র জাদেজা। তবে পাঞ্জাবের ওপেনিং ব্যাটসম্যান শিখর ধাওয়ানের বিধ্বংসী ইনিংসেই পরাজয় ঘটে চেন্নাই সুপার কিংসের। গতকাল নিজের ক্যারিয়ারের ২০০ তম আইপিএল ম্যাচ খেলতে নেমে শিখর ধাওয়ান অপরাজিত ৮৮ রানের বিধ্বংসী ইনিংস খেলেন। এছাড়া রাজাপক্সে ব্যক্তিগত ৪২ রানের ইনিংস খেলেন। মূলত তাদের দুজনের ইনিংসের উপর ভর করে ৪ উইকেট হারিয়ে ১৮৭ রান সংগ্রহ করতে সক্ষম হয় পাঞ্জাব। দলের হয়ে একমাত্র ডোয়েন ব্র্যাভো দুটি উইকেট দখল করেন।

১৮৮ রানের বিশাল লক্ষ্যমাত্রা নিয়ে খেলতে নেমে ১৭৬ রানে ইনিংস শেষ হয় চেন্নাই সুপার কিংসের। দলের হয়ে সর্বোচ্চ ৭৪ রানের বিস্ফোরক ইনিংস খেলেন অভিজ্ঞ ক্রিকেটার আম্বাতি রাইডু। এছাড়া ঋতুরাজ গায়কোয়াড় ব্যক্তিগত ৩০ রানের ইনিংস খেলেন। চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে ১১ রানের ব্যবধানে জয়লাভ করে পয়েন্টস টেবিলে দিল্লি ক্যাপিটালসকে পেছনে ফেলে ৮ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার ষষ্ঠ স্থানে পৌঁছে গেছে পাঞ্জাব কিংস। চেন্নাই সুপার কিংসের সামনে আর ৬টি ম্যাচ বাকি। টানা সব ম্যাচে জয়লাভ করলেই তবে প্লে অফে পৌঁছানোর ছোট্ট সুযোগের সৃষ্টি হবে চেন্নাইয়ের জন্য।

Advertisement

#Trending

More in Cricket News