Connect with us

Cricket News

IPL 2022: আমেদাবাদ-লখনউ দিল না সুযোগ, মেগা নিলামে নাম লিখিয়েছেন শ্রেয়াস আইয়ার! এই তিন ফ্র্যাঞ্চাইজির চোখ এখন মেগা অকশনে

Advertisement
Advertisement

ইতিমধ্যে নতুন দুটি ফ্র্যাঞ্চাইজি তাদের পছন্দের তিন ক্রিকেটারের তালিকা জমা দিয়েছে বিসিসিআইয়ের নিকট। বিভিন্ন সূত্রের মাধ্যমে অনুযায়ী শোরগোল ছড়িয়েছিল, এই দুটি নতুন ফ্যান সাইজের যে কোন একটির অধিনায়ক হতে পারেন শ্রেয়াস আইয়ার। তবে তালিকা প্রকাশের পর সেই ধারণা ব্যর্থ হয়েছে। আমেদাবাদ কিংবা লখনউ কেউই ধরে রাখেনি শ্রেয়াস আইয়ারকে। তাই আসন্ন মেগা নিলামে নাম লেখাতে চলেছেন ভারতীয় এই তারকা ক্রিকেটার।

Advertisement

ইতিপূর্বে শ্রেয়াস আইয়ার দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক হিসেবে কাজ করেছেন। তবে গত বছর চোটের কারণে দলের বাইরে ছিলেন তিনি। ফলশ্রুতিতে, দিল্লির নেতৃত্ব চলে যায় উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পন্থের হাতে। প্রথম মরশুমেই ঋষভ পন্থ দুর্দান্ত সাফল্যের সাথে দিল্লির নেতৃত্ব দেন। ফলশ্রুতিতে দিল্লি ক্যাপিটালস শ্রেয়াস আইয়ারকে রিলিজ করে অধিনায়ক হিসেবে ঋষভ পন্থকে রিটেন করেছে।

বিভিন্ন সংবাদ মাধ্যমের পরিসংখ্যান অনুযায়ী মনে করা হচ্ছিল যে, নতুন ফ্র্যাঞ্চাইজি আমেদাবাদ কিংবা লখনউ দলের নেতা হিসেবে নিযুক্ত হতে পারেন শ্রেয়াস আইয়ার। তবে সেখানেও সুযোগ হয়নি শ্রেয়াস আইয়ারের। সূত্রের খবর, আসন্ন মেগা নিলামে নাম লেখাতে চলেছেন তিনি। আর এই খবর পেতেই পুরনো ৩ ফ্র্যাঞ্চাইজি তাকে দলে পেতে আগ্রহ প্রকাশ করেছে বলে জানা গেছে।

সূত্রের খবর, শ্রেয়াস আইয়ারকে দলে পেতে সবচেয়ে বেশি আগ্রহ দেখিয়েছে আইপিএলের অন্যতম সফল দল কলকাতা নাইট রাইডার্স। এছাড়া বিরাট কোহলির রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর রয়েছে এই তালিকায়। সাথে কে এল রাহুলের ছেড়ে যাওয়া পাঞ্জাব কিংসও শ্রেয়াস আইয়ারকে তাদের দলনেতা করতে আগ্রহ দেখিয়েছে।

Advertisement

#Trending

More in Cricket News