Connect with us

Cricket News

IPL 2022: বড় ধাক্কা নাইট শিবিরে, হ্যামস্ট্রিংয়ে চোট পেয়ে আইপিএল থেকে ছিটকে গেলেন অজিঙ্কা রাহানে!

Advertisement
Advertisement

শেষ ম্যাচে মাঠে নামার আগে বড়সড় ধাক্কা খেলো কলকাতা নাইট রাইডার্স। দলের অত্যন্ত গুরুত্বপূর্ণ ক্রিকেটারকে হারালো নাইট শিবির। বিগত ম্যাচে সানরাইজ হায়দ্রাবাদের বিপক্ষে খেলতে নেমে হ্যামস্ট্রিংয়ে চোট পান অজিঙ্কা রাহানে। তবে চোট গুরুতর হওয়ায় চলতি আইপিএলে আর মাঠে নামতে পারবেন না অজিঙ্কা রাহানে এমনটাই জানানো হয়েছে নাইট শিবিরের পক্ষ থেকে। চলতি বছর আইপিএল-এ এমনিতেই চরম দূর্দশার মধ্যে রয়েছে কলকাতা নাইট রাইডার্স। মধ্যভাগে টানা কয়েকটি ম্যাচে হেরে একরকম প্লে অফ থেকে ছিটকে গেছে নাইট শিবির। এখন ভরসা অন্য দলের পরাজয়!

Advertisement

চলতি আইপিএলে নিজেদের সেরা একাদশ মজবুত করতে অজিঙ্কা রাহানের উপর ভরসা রেখেছিলো নাইট শিবির। আর সেই কারণেই বেসিক মূল্যে মেগা নিলাম থেকে তাকে কিনেছিল শাহরুখ খানের দল। তবে দলের জন্য নিজের নামের পাশে মোটেও সুবিচার করতে পারেননি অজিঙ্কা রাহানে। চলতি আইপিএলে সর্বসাকুল্যে ১৩৩ রান করেছেন তিনি। যেখানে রানের থেকে প্রায় বেশি বল ব্যয় করেছেন অজিঙ্কা রাহানে। আর এরপরেই সোশ্যাল মিডিয়ায় নানাভাবে সমালোচিত হয়েছেন রাহানে।

আগামী ১৮ই মে শক্তিশালী লখনউ সুপার জায়েন্টসের বিপক্ষে গ্রুপ পর্যায়ে নিজেদের শেষ ম্যাচে মাঠে নামবে কলকাতা নাইট রাইডার্স। তবে যদি রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর তাদের শেষ ম্যাচে জয় নিশ্চিত করে কিংবা দিল্লি ক্যাপিটালস নিজেদের বাকি থাকা দুটি ম্যাচের একটিতে জয় নিশ্চিত করে তবে শেষ ম্যাচে জয় লাভ করেও প্লে-অফে পৌঁছাতে পারবে না কলকাতা নাইট রাইডার্স। গতবারের ফাইনালিস্ট চলতি আইপিএলের গ্রুপ পর্যায়ে থেকে বাড়ি ফিরবে। যদিও বিগত দুটি ম্যাচে দুর্দান্ত পারফরম্যান্স করেছে নাইট শিবির। তবে পেলে অফ এখনো কার্যত অনিশ্চিত শ্রেয়াস আইয়ারদের সামনে।

Advertisement

#Trending

More in Cricket News