Connect with us

Cricket News

IPL 2022: বুড়ো তারকার অবিশ্বাস্য ক্যাচ! মন্ত্র মুগ্ধ ক্রিকেটপ্রেমীরা, রইল ভিডিও

Advertisement
Advertisement

আইপিএলের মহারণে আরো একটি দৃষ্টিনন্দন ক্যাচ ধরে ক্রিকেটপ্রেমীদের নজরে এসেছে চেন্নাই সুপার কিংসের বুড়ো ক্রিকেটার আম্বাতি রাইডু। ইতিমধ্যে চলতি আইপিএলে বেশ কিছু অবিশ্বাস্য ক্যাচ তালুবন্দি করেছেন ক্রিকেটাররা। তবে আম্বাতি রাইডুর উড়ন্ত ক্যাচ যেন প্রত্যেকটি ক্রিকেটপ্রেমীর হৃদয় দখল করে নিয়েছে। গতকাল শক্তিশালী ব্যাঙ্গালোরের বিরুধ্যে আইপিএলের খরা কাটিয়ে প্রথম জয়ের মুখ দেখেছে চেন্নাই সুপার কিংস। শুধুমাত্র জয়ের মাধ্যমে সীমাবদ্ধ থাকেনি চেন্নাই সুপার কিংস, এক ম্যাচে আইপিএলের ইতিহাসে একাধিক রেকর্ড নিজের নামে করে নিয়েছে চেন্নাই।

Advertisement

গত মঙ্গলবার আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধ ১৬ তম ওভারে বল করছিলেন চেন্নাই সুপার কিংসের অধিনায়ক রবীন্দ্র জাদেজা। জাদেজার চতুর্থ বল লেগ সাইডে খেলতে অফে ক্যাচ দিয়ে ফেলেন ব্যাঙ্গালোরের আকাশদীপ। যে ম্যাচে একাধিক ক্যাচ ক্যাচ ছেড়েছেন ক্রিকেটাররা, সেই ম্যাচ ডানদিকে শূন্যে ভেসে দুর্দান্ত ক্যাচ নেন রায়াডু। যার সংক্ষিপ্ত ভিডিও ইতিমধ্যে ভাইরাল হয়ে সোশ্যাল মিডিয়া।


আপনাদের জানিয়ে রাখি, গতকাল টসে হেরে প্রথমে ব্যাটিং করতে নেমে রবিন উথাপ্পা এবং শিভাম দুবের বিধ্বংসী ব্যাটিংয়ের উপর ভর করে ২১৭ রানের বিশাল লক্ষ্যমাত্রা অর্জন করতে সক্ষম হয় চেন্নাই সুপার কিংস। বিশাল রানের লক্ষ্যমাত্রা তাড়া করতে নেমে শুরুটা ভালো না হলেও ব্যাঙ্গালোরের মিডিল অর্ডারের ব্যাটসম্যানদের প্রচেষ্টায় ৯ উইকেট হারিয়ে ১৯৩ রান করতে সক্ষম হয় কোহলিরা। ফলশ্রুতিতে ২৩ রানের ব্যবধানে চেন্নাইয়ের কাছে পরাজিত হয় ব্যাঙ্গালোর। উক্ত ম্যাচে আইপিএলের ইতিহাসে স্বর্ণময় অধ্যায় লিখেছে চেন্নাই সুপার কিংস। ১১ ওভার থেকে ২০ ওভার পর্যন্ত প্রতিটা ওভারে দশের অধিক গড়ে রান সংগ্রহ করেছেন চেন্নাই।

Advertisement

#Trending

More in Cricket News