Cricket NewsIPL League

Kolkata Knight Riders: চোট সারিয়ে ব্যাট হাতে ফিরতে পারেন আন্দ্রে রাসেল, স্বস্তি কেকেআর শিবিরে

চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে ম্যাচে হ্যামস্ট্রিংয়ে চোট লাগে রাসেলের। বেশ কয়েক সপ্তাহ মাঠের বাইরে ছিলেন এই অলরাউন্ডার। কয়েকদিন আগে থেকে জিম করতে শুরু করেছিলেন রাসেল। গতকাল, মঙ্গলবার ব্যাট হাতে প্র্যাকটিস করতে দেখা গেল আন্দ্রে রাসেলকে। যা বেশ অনেকটাই স্বস্তি ফিরিয়ে এনেছে দলে।

বৃহস্পতিবার রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ম্যাচে নামার আগে সুখবর কেকেআর শিবিরে। চোট সারিয়ে দলে ফিরলেন আন্দ্রে রাসেল। চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে ম্যাচে হ্যামস্ট্রিংয়ে চোট লাগে রাসেলের। বেশ কয়েক সপ্তাহ মাঠের বাইরে ছিলেন এই অলরাউন্ডার। কয়েকদিন আগে থেকে জিম করতে শুরু করেছিলেন রাসেল। গতকাল, মঙ্গলবার ব্যাট হাতে প্র্যাকটিস করতে দেখা গেল আন্দ্রে রাসেলকে। যা বেশ অনেকটাই স্বস্তি ফিরিয়ে এনেছে দলে।

বৃহস্পতিবার রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ম্যাচে নামার আগে দলের অলরাউন্ডার আন্দ্রে রাসেলকে ফিরে পেয়ে অনেকটাই স্বস্তি ফিরেছে কেকেআর শিবিরে। প্লে-অফে নিজেদের জায়গা নিশ্চিত করতে হলে রাজস্থানের বিরুদ্ধে ম্যাচ জিততেই হবে কেকেআর-কে। সেজন্যই এই ম্যাচে আন্দ্রে রাসেলকে খেলাতে মরিয়া কেকেআর। শারজাহ ক্রিকেট স্টেডিয়ামের উইকেট খুবই ধীর গতির। এই উইকেটে খেলার জন্য রাসেলের মত একজন প্লেয়ার দলে থাকা প্রয়োজন।

মন্থর উইকেটেও ব্যাট হাতে চালিয়ে খেলতে পারেন কেকেআরের এই অলরাউন্ডার। এই উইকেটে তার পেস বোলিং কাজে আসতে পারে কেকেআরের। চোটের জন্য বেশ কয়েক সপ্তাহ দলের হয়ে খেলেননি তিনি। রাসেলের অনুপস্থিতিতেও দিল্লি ক্যাপিটালস ও সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে জয় নিশ্চিত করেছিল কেকেআর। লিগ টেবিলে নিজেদের স্থান নিশ্চিত করার জন্যই বৃহস্পতিবারে রাজস্থানের বিরুদ্ধে কেকেআর এর জন্য খুবই গুরুত্বপূর্ণ।

প্লে-অফে পৌঁছতে গেলে আন্দ্রে রাসেলের মত অলরাউন্ডারকে প্রয়োজন কেকেআরের। যেকোনো স্লো বলকে নিজের শক্তি দিয়ে স্টেডিয়ামের বাইরে পাঠাতে পারেন কেকেআরের এই অলরাউন্ডার। আগামীকাল ম্যাচে জয় হাসিল করার জন্য মরিয়া থাকবে কেকেআর। তবে বৃহস্পতিবার রাজস্থান রয়্যালসকে হারিয়ে লিগ টেবিলে কি উঠতে পারবে কেকেআর? প্রশ্ন উঠেছে। এখন বৃহস্পতিবারের ম্যাচের দিকেই নজর কেকেআরের অগণিত ভক্তদের।

Related Articles

Back to top button