Connect with us

Cric Gossip

IPL 2022: জন্মদিনে শপথ নিলেন আন্দ্রে রাসেল, শেষ পাঁচ ম্যাচ-ই জিতবে কলকাতা নাইট রাইডার্স!

Advertisement
Advertisement

নিজের জন্মদিনে নতুনভাবে ঘুরে দাঁড়ানোর অঙ্গীকার করে বসলেন আন্দ্রে রাসেল। চলতি আইপিএলের মেগা আসরে দুর্দান্ত কামব্যাক করেছিল কলকাতা নাইট রাইডার্স। প্রথম ম্যাচেই চেন্নাই সুপার কিংসকে পরাস্ত করে আইপিএল যাত্রা শুরু করেছিল শ্রেয়াস আইয়ারের কলকাতা শিবির। তবে সুখ বেশিদিন স্থায়ী হলো না হতভাগ্য দলের জন্য। শেষের দিকে টানা পরাজয় ইতিমধ্যে প্লে-অফে পৌঁছানোর সমস্ত রাস্তা বন্ধ করেছে কলকাতা নাইট রাইডার্সের জন্য।

সোমবার রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে মরণ-বাঁচনের ম্যাচ ছিল নাইটদের। এমনকি সামনের সব ক’টি ম্যাচই একই রকম গুরুত্বপূর্ণ। এখনও পর্যন্ত ৯টি ম্যাচ খেলে তিনটি জিতেছে কেকেআর। হেরেছে ছ’টি। ১৪ ম্যাচের আইপিএলে অন্তত ৮টি ম্যাচ জিতলে প্লে-অফের রাস্তা পাকা হয়ে যায়। তবে কোনো কোনো মরশুমে ৭টি ম্যাচ জিতেও নেট রান রেটের ওপর ভিত্তি করে প্লে-অফে পৌঁছায় কোন কোন দল।

তবে এবার দুটি দল বৃদ্ধি পাওয়ায় সঠিক সমীকরণ আগে থেকে স্থির করা কখনও সম্ভব না। এদিন দিল্লির বিরুদ্ধে লজ্জাজনকভাবে পরাজিত হওয়ার পর নিজের ৩৪তম জন্মদিন পালন করেন আন্দ্রে রাসেল। আর সেখানেই দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ হন তিনি। তিনি বলেন, আসন্ন পাঁচটি ম্যাচে নিজেকে উজাড় করে দেবেন তিনি। পাঁচটি ম্যাচে জিতে ভালো স্থানে আইপিএল যাত্রা শেষ করবে কলকাতা নাইট রাইডার্স বলেও জানান তিনি।

Advertisement

#Trending

More in Cric Gossip