Connect with us

Cricket News

IPL 2022: দুশ্চিন্তা চেন্নাই শিবিরে, ১৪ কোটি টাকায় কেনা ক্রিকেটারের আইপিএল খেলা অনিশ্চিত!!

Advertisement
Advertisement

আইপিএলের মেগা আসর বসতে হাতে মাত্র মাস খানেক সময়। এরই মধ্যে ভারতীয় ক্রিকেট বোর্ড জানিয়ে দিয়েছে, করো না পরিস্থিতির ওপর বিবেচনা করে কয়েকটি সীমিত স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে আইপিএলের মোট খেলাগুলি। ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফ থেকে জানানো হয়েছে, মুম্বইয়ের ওয়াংখেড়ে, ব্রেব্রোর্ন এবং ডিওয়াই পাটিল স্টেডিয়াম মিলিয়ে মোট ৫৫টি ম্যাচ হবে। আইপিএলের মেগা আসরের প্রথম ম্যাচ অনুষ্ঠিত হওয়ার কথা আগামী ২৭শে মার্চ। এদিকে ২০২২ আইপিএল উপলক্ষে ১২ও১৩ই ব্যাঙ্গালোরে অনুষ্ঠিত হওয়া মেগা নিলামে ৫৯০ জন ক্রিকেটারের ভাগ্য নির্ধারণ করেছে দশটি ফ্র্যাঞ্চাইজি। যার মধ্যে ২০৪ জন ক্রিকেটার পেয়েছেন দল।

Advertisement

ভারতীয় প্রিমিয়ার লিগের আসরে সবচেয়ে সফল দল গুলোর মধ্যে অন্যতম চেন্নাই সুপার কিংস মেগা নিলাম থেকে তাদের ক্রিকেট ইতিহাসে সর্বাধিক মূল্যে ক্রিকেটার কিনেছে। ইতিপূর্বে মেগা নিলাম থেকে সর্বাধিক ১২ কোটি টাকায় ক্রিকেটার কিনেছিল তারা। তবে ভারতীয় অলরাউন্ডার দীপক চাহারকে কিনতে চেন্নাই সুপার কিংসকে খরচ করতে হয়েছে ১৪ কোটি টাকা। তবে সেই দীপক চাহারের জন্য দুশ্চিন্তায় পড়েছে চেন্নাই সুপার কিংস শিবির।

সদ্যসমাপ্ত হওয়া ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে হাতে চোট পেয়ে দলের বাইরে বেরিয়ে গিয়েছিলেন দীপক চাহার। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচে মাত্র ১.৩ ওভার বোলিং করে মাঠের বাইরে বেরিয়ে যান তিনি। এরপর আর দলে প্রত্যাবর্তন করতে পারেননি দীপক চাহার। বর্তমানে ওয়েস্ট ইন্ডিজ সিরিজেও ভারতীয় স্কোয়াডে নেই দীপক চাহার। চিকিৎসকদের মতে, দীপক চাহারের ইনজুরি অনেকটাই গভীর, ক্রিকেটে ফিরতে বেশ কিছুদিন সময় লাগবে তার। আর এর ফলেই চেন্নাই শিবিরে ঘামের দেখা দিয়েছে। মেগা নিলাম থেকে কেনা সবচেয়ে দামি ক্রিকেটার থাকবেন দলের বাইরে। এমন অবস্থায় হয়তো আইপিএলের প্রথম ভাগ খেলতে হবে চেন্নাই সুপার কিংসকে। আর সেটাই এখন চেন্নাইয়ের জন্য দুশ্চিন্তার প্রধান কারণ।

Advertisement

#Trending

More in Cricket News