Connect with us

Cricket News

IPL 2022: প্রত্যাশা মতো মেগা আইপিএলে কলকাতার অধিনায়ক শ্রেয়াস আইয়ার!!

Advertisement
Advertisement

মেগা নিলাম শেষ হতে না হতেই সমস্ত ফ্র্যাঞ্চাইজি নিজেদের প্লেয়ার নিয়ে হিসাব নিকাশ করতে শুরু করেছে। কেমন হবে প্রথম একাদশ কিংবা কতজন থাকবে বিকল্প ক্রিকেটার, এটাই এখন চিন্তার বিষয় সমস্ত ফ্র্যাঞ্চাইজির জন্য। এদিকে ভারতীয় প্রিমিয়ার লীগের অন্যতম সফল দল কলকাতা নাইট রাইডার্স তাদের অধিনায়কের নাম ঘোষণা করেছে। প্রত্যাশা মতোই আসন্ন মেগা আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের নেতৃত্ব দেবেন শ্রেয়াস আইয়ার। কলকাতা নাইট রাইডার্সের টুইট অ্যাকাউন্ট থেকে এই তথ্যের সত্যতা যাচাই করা হয়েছে।

মেগা নিলাম শেষ হয়েছে সপ্তাহ খানেক, আগামী ২৭শে মার্চ মেগা আইপিএলের প্রথম ম্যাচ অনুষ্ঠিত হবে। মেগা নিলামের আগে অনেকেই অনুমান করেছিলেন কলকাতা নাইট রাইডার্স অধিনায়ক হিসেবে বেছে নিতে পারে শ্রেয়াস আইয়ারকে। সেই সন্দেহ তখনই আরো ঘনীভূত হতে থাকে যখন মেগা অকশনে শ্রেয়াস আইয়ারের পেছনে কোটি টাকার বাজি ধরে কলকাতা নাইট রাইডার্স। ১২.২৫ কোটি টাকা ব্যয় করে শ্রেয়াসকে কিনে নেয় কলকাতা। তবে অধিনায়ক হিসেবে দলের দায়িত্ব নিতে কলকাতা নাইট রাইডার্সের হাতে বিকল্প ছিল তিনটি। যেখানে প্যাট কামিন্স এবং অজিঙ্কা রাহানের নামও শোনা গিয়েছিল।


তবে সমস্ত জল্পনা-কল্পনার সমাপ্তি ঘটিয়ে অবশেষে কলকাতা নাইট রাইডার্স শিবির থেকে জানানো হয়েছে, শ্রেয়াস আইয়ারের নেতৃত্বে মাঠে লড়বে নাইট বাহিনী। অধিনায়ক হিসেবে দলের দায়িত্ব পাওয়ার পর শ্রেয়াস আইয়ারের প্রতিক্রিয়া ছিল ভিন্ন রকম। তিনি বলেন,”কলকাতা নাইট রাইডার্সের মতো দলের দায়িত্ব পেয়ে আমি গর্বিত। দায়িত্ব অনেক বেড়ে গেল। আমার প্রতি ভরসা রাখার জন্য টিম ম্যানেজমেন্ট, সতীর্থ ও সমর্থকদের অনেক ধন্যবাদ।”

Advertisement

#Trending

More in Cricket News