Connect with us

Cricket News

IPL 2022: প্রথম দিনের নিলাম শেষে সুরেশ রায়না সহ অবিক্রিত থেকে গেলেন এই ৬ বিধ্বংসী ক্রিকেটার!!

Advertisement
Advertisement

গতকাল থেকে আইপিএল ২০২২ উপলক্ষে মেগা নিলামের কার্যক্রম শুরু হয়েছে। যেখানে আশ্চর্যজনকভাবে একাধিক ক্রিকেটার বহু মূল্যে বিক্রি হলেও অবাক করে বিশ্বসেরা ক্রিকেটাররা দল পেলেন না প্রথম দিনে। যে তালিকায় রয়েছেন টি-টোয়েন্টি ক্রিকেটের তাবড় তাবড় ক্রিকেটাররা।

সুরেশ রায়না: তালিকায় প্রথম ক্রিকেটার হিসেবে নামটা অত্যন্ত আশ্চর্যজনক ভাবে অন্তর্ভুক্ত হয়েছে। মিস্টার আইপিএল, অর্থাৎ সুরেশ রায়নাকে প্রথমদিনের মেগা অকশনে দলে নিতে আগ্রহ দেখায়নি কোন ফ্র্যাঞ্চাইজি। সুরেশ রায়না এখনও পর্যন্ত আইপিএলে ২০৫টি ম্যাচ খেলে ৫৫২৮ রান করেছেন।

ঋদ্ধিমান সাহা: বেসিক মূল্য এক কোটি টাকা থাকলেও কোন দল তাকে দলে রাখার আগ্রহ প্রকাশ করেনি মেগা নিলামের প্রথম দিনে। ক্রিকেট বিশেষজ্ঞরা মনে করছেন, অবিক্রিত একাধিক ক্রিকেটার দল পেলেও ঋদ্ধিমান সাহার পথচলা এখানেই সমাপ্তি হতে পারে।

উমেশ যাদব: এই তালিকায় ভারতীয় ক্রিকেটার হিসেবে নিজের নাম লিখিয়েছেন পেস বোলার উমেশ যাদব। যদিও তিনি আইপিএলের মেগা নিলামে দল পাবেন না বলে ইতিপূর্বে ভবিষ্যদ্বাণী করেছিলেন একাধিক ক্রিকেট বিশেষজ্ঞরা। টেস্ট ক্রিকেটে সফল্য তার হাতে এলেও সংক্ষিপ্ত ওভারের ক্রিকেটে ব্যর্থ হয়েছেন বারবার।

স্টিভ স্মিথ: সবাইকে অবাক করে দিয়ে আইপিএলের মেগা নিলামে প্রথম দিনে দল পেলেন না অস্ট্রেলিয়ান প্রাক্তন অধিনায়ক স্টিভ স্মিথ। ইতিপূর্বে আইপিএলের আসরে অধিনায়ক হিসেবেও দায়িত্ব পালন করেছেন অস্ট্রেলিয়ান এই ক্রিকেটার।

মোহাম্মদ নবী: বর্তমান সময়ের অন্যতম সেরা স্পিন অলরাউন্ডার মহম্মদ নবী যে আইপিএলের মেগা আসরে প্রথম দিনে দল পাবেন না, এমনটা ভাবাও ছিল অকল্পনীয়। দেশে-বিদেশে টি-টোয়েন্টি লিগের সফলতম অলরাউন্ডার তিনি।

সাকিব আল হাসান: বর্তমানে বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার সাকিব আল হাসানও আইপিএলের মেগা নিলামে কোন দল পাননি। বেসিক মূল্য দুই কোটি টাকা দরে তারই সতীর্থ মোস্তাফিজুর রহমান দল পেলেও প্রথম দিনে শূন্য হাতে ফিরতে হয়েছে তাকে।

Advertisement

#Trending

More in Cricket News